ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

সিনেমার মুক্তিতে মোনাজাত!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
সিনেমার মুক্তিতে মোনাজাত!

চলচ্চিত্রের মহরতে মোনাজাত ধরা হয়েছে এমন একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, 'ইস্টিশন' নামের একটি চলচ্চিত্রের জন্য শুভ কামনা মোনাজাত ধরেছে চলচ্চিত্রটি সংশ্লিষ্ট লোকজন।

চিত্রনাট্য লেখক মাসুম রেজা, অভিনেত্রী আফ্রি সেলিনা, অভিনেতা তানভীরসহ অনেকেই উপস্থিত ছিলেন সেখানে

খোঁজ নিয়ে জানা গেছে, এটি ১০ মাস আগের ভিডিও। চলতি বছরের গোড়ার দিকে, জানুয়ারির ১৯ তারিখে রাজধানীর একটি রেস্টুরেন্টে চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির কলাকুশলীরা।  

চলচ্চিত্রের মহরত অনুষ্ঠানে মোনাজাত নিয়ে কথা হয় কাহিনিকার ও চিত্রনাট্য লেখক মাসুম রেজার সঙ্গে। বুধবার দুপুরে তিনি গণমাধ্যমকে বলেন, 'আমি সিনেমাটির রাইটার। আমি অন্যদের মধ্যে সেখানে আমন্ত্রিত। ওই আয়োজনটা সম্পূর্ণই করেন প্রযোজক। তার একটা বিশ্বাসের জায়গা থেকেই অনুষ্ঠানটিকে ওভাবেই সাজিয়েছেন। আর কোথাও মোনাজাত হলে আমি ব্যক্তিগতভাবে এড়িয়ে যেতে পারি। ' 

ইস্টিশন চলচ্চিত্রে অভিনয় করছেন আবু হুরায়রা তানভীর, অনন্ত হিরা, আফ্রি সেলিনা আফ্রি, সাহারিন ইসলাম, মুন্না, সুব্রত দা, রেবেকা রউফ, জ্যাকি আলমগীর, প্রিন্সেস বিউটি, সামিয়া রাজ ও এস আই ফারুক। বুধবার (২০ জানুয়ারি) সকাল থেকে কমলাপুর রেলস্টেশন থেকে চলচ্চিত্রের শুটিং শুরু হবে।

তানভীর-আফ্রির ভিন্ন রকম প্রেমের গল্প এটি। তারা দুজন দুজনকে ভালোবাসেন। আর সেই ভালোবাসার কাহিনিতে রয়েছে নানা ঘটনা-দুর্ঘটনা। এমন প্রেমকাহিনি নিয়েই গড়ে উঠেছে ‘ইস্টিশন’ সিনেমার গল্প- এমনটাই গণমাধ্যমে চলচ্চিত্র সংশ্লিষ্টরা জানিয়েছেন।

আবহমান বাংলার লোকগাথা পল্লীর অপরূপ সৌন্দর্যের লীলাভূমিতে বেড়ে ওঠা এক জোড়া তরুণ-তরুণীর প্রেমের আত্মকাহিনি ও তাদের জীবনে ঘটে যাওয়া নানা ঘটনা ও দুর্ঘটনার বাস্তব চিত্র নিয়ে নির্মিত হয়েছে রোমান্টিক থ্রিলার সিনেমা ‘ইস্টিশন’।  

জানা গেছে, একটানা শুটিং করে এরই মধ্যে ছবির দৃশ্য ধারণ শেষ হয়েছে। বর্তমানে ছবিটির সম্পাদনা চলছে। সব কিছু ঠিক থাকলে চলতি বছরই মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ২৩৩২ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।