ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

পাহাড়ি নির্জনে কাটলো দীপিকা-রণবীরের বিবাহবার্ষিকী  

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
পাহাড়ি নির্জনে কাটলো দীপিকা-রণবীরের বিবাহবার্ষিকী   দীপিকা পাড়ুকোন-রণবীর সিং

তিন বছর আগে নভেম্বর মাসেই চার হাত এক হয়েছিল দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের। ১৫ নভেম্বর ছিল তাদের তৃতীয় বিবাহবার্ষিকী।

বিশেষ দিনে একে অপরের সঙ্গে সময় কাটাতে এই তারকা জুটি চলে গিয়েছিলেন উত্তরাখণ্ডের দেরাদুনের নির্জন পাহাড়ে।  

সেখানে বিশেষ দিনটি কীভাবে পালন করেছেন তার কিছু ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন দীপিকা ও রণবীর। যা রীতিমতো ভাইরাল। ছবিগুলো দেখে আভাস মিলেছে কীভাবে বিবাহবার্ষিকী কাটিয়েছেন এই তারকা দম্পতি।

দীপিকা ও রণবীরের শেয়ার করা সব ছবি সাদা-কালো।  ক্যাপশনে লাল হৃদয় ইমোটিকন ছাড়া কিছুই পোস্ট করেননি রণবীর। তবে সেখানে তাদের দাম্পত্যের মিষ্টি রসায়ন ফুটে উঠেছে। ফুটে উঠেছে তাদের ভালেবাসার বন্ধন।

দেখা যায়, প্রথম ছবিতে প্রেয়সী দীপিকাকে আলিঙ্গন করছেন রণবীর। দ্বিতীয়টিতে তার কপালে চুম্বন এঁকে দিচ্ছেন এ অভিনেতা। বিভিন্ন ছবিতে বিভিন্ন পোশাকে ছবি তুলেছেন দুই তারকা।  

ডিনারে দীপিকার চেক ওভারকোট ছিল নজরকাড়া। পেসিওতে বসে পাহাড়ি নিরিবিলিতে বই পড়ছেন দীপিকা, গাছ দেখছেন, আড়াল থেকে সেই মুহূর্তও ক্যামেরাবন্দি করেছেন রণবীর।

মঙ্গলবার মুম্বাই বিমানবন্দরে দেখা যায় দীপিকাকে। উত্তরাখণ্ড থেকে ফিরছিলেন তিনি। নীল রঙের সোয়েটশার্ট পরেছিলেন তিনি, সঙ্গে মানানসই নীল প্যান্ট ও সাদা স্নিকার্স। বিবাহবার্ষিকীর রঙিন স্মৃতি সঙ্গে নিয়ে একাই ফিরেছেন দীপিকা। তবে রণবীরকে দেখা যায়নি।

শাহরুখ খানের হাত ধরেই ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন দীপিকা। পরবর্তীতে শাহরুখের সঙ্গে জুটি বেঁধে ‘চেন্নাই এক্সপ্রেস’ ও ‘হ্যাপি নিউ ইয়ার’-এ অভিনয় করেন তিনি। সামনে ‘পাঠান’ সিনেমায় একসঙ্গে দেখা যাবে তাদের। শিগগিরই স্পেনে সিনেমাটির শুটিং শুরু হবে।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa