ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

শুটিংয়ে আহত নায়ক নিরব

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
শুটিংয়ে আহত নায়ক নিরব চিত্রনায়ক নিরব

তৃতীয়বারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক নিরব ও নায়িকা বুবলী। সাইফ চন্দনের পরিচালনায় ‘কয়লা’ নামের সিনেমায় দেখা যাবে তাদের।

১০ নভেম্বর থেকে সিলেটের জাফলংয়ে শুরু হয় সিনেমাটির শুটিং।  

জাফলংয়ের স্থানীয় একটি বিলে নৌকাযোগে শুটিং করার সময় আহত হয়েছেন নায়ক নিরব। ঘটনাটি ঘটে মঙ্গলবার (১৬ নভেম্বর)।  

জানা যায়, নিরবের বাম পায়ের তালু কেটে গেছে। স্থানীয় হাসপাতালে নিয়ে নিরবকে চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে তিনি হোটেলে বিশ্রামে রয়েছেন।  

নিরব জানান, পায়ে ক্ষত হওয়ায় চিকিৎসকরা কমপক্ষে তিন দিন পায়ে ভর দিতে না করেছেন। ১৭ নভেম্বর থেকে গানের শুটিং করার কথা ছিল। কিন্তু তিনি আহত হওয়ার কারণে তা সম্ভব হয়নি।  

আব্দুল্লাহ জহির বাবুর কাহিনি ও সংলাপে ‘কয়লা’ সিনেমাটি নির্মাণ হচ্ছে সিমপ্ল্যাক্স ইন্টারন্যাশনালের ব্যানারে। এতে নিরব-বুবলী ছাড়াও বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন রাশেদ মামুন অপু।

এর আগে বুবলীর সঙ্গে প্রথমবার ‘ক্যাসিনো’ সিনেমায় অভিনয় করেছিলেন নিরব। সৈকত নাসিরের পরিচালনায় ওই সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। দ্বিতীয়বার তারা জুটি বেঁধে তারা ‘চোখ’ সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটি গেল মাসে মুক্তি পেয়েছে।  

নিরব আরও জানান, বুবলীর সঙ্গে যেমন তৃতীয় সিনেমা তেমন পরিচালক সাইফ চন্দনের সঙ্গেও এটি তার তৃতীয় সিনেমা। ‘কয়লা’র আগে সাইফ চন্দনের ‘আব্বাস’ ও ‘টার্গেট’ সিনেমায় অভিনয় করেছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa