ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘ঘোস্টবাস্টার্স: আফটার লাইফ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘ঘোস্টবাস্টার্স: আফটার লাইফ’ ‘ঘোস্টবাস্টার্স: আফটার লাইফ’র দৃশ্য

পর্দায় আসছে প্রতীক্ষিত সিনেমা ‘ঘোস্টবাস্টার্স: আফটার লাইফ’। ‘ঘোস্টবাস্টার্স’ সিনেমার এই সিক্যুয়েলটি শুক্রবার (১৯ নভেম্বর) মুক্তি পেতে যাচ্ছে।

 

আন্তর্জাতিক মুক্তির দিনেই সিনেমাটি মুক্তি পাবে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে। একই দিন ভারতেও এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।  

এর আগে জুলাইতে প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও করোনা ভাইরাসের কারণে তা স্থগিত করা হয়েছিল।

এবারের পর্বে গল্প আবর্তিত হয়েছে একজন অবিবাহিত মা এবং তার দুটি বাচ্চাকে কেন্দ্র করে। যারা একটি ছোট শহরে এসে আসল ভূতবাসীর সঙ্গে সংযোগ তৈরি এবং তাদের দাদার রেখে যাওয়া গোপন সম্পত্তির উত্তরাধিকার আবিষ্কারে চেষ্টা করে।  

জেসন রেইটম্যানের পরিচালিত এই সিনেমাটিতে সিগর্নি উইভারসহ মারে এবং আইক্রয়েড অভিনয় করেছেন। এছাড়া আগের পর্ব থেকে ফিরে আসা অভিনেতার মাঝে আরও রয়েছেন অ্যানি পটস ও এরনি হাডসন। পাশাপাশি সিনেমাটিতে নতুন যুক্ত হয়েছেন অভিনেতা পল রুড, ক্যারি কুন, ফিন উলফহার্ড ও ম্যাককেনা গ্রেস।  

সবশেষ সিনেমাটি আশানুরূপ সাফল্য না পাওয়ায় এবারের কিস্তিটাকে বিশেষ গুরুত্ব দিয়েছেন পরিচালক রেইটম্যান। যার ফলও পেয়েছেন ভালো। আগস্টে লাস ভেগাসের সিনেমাকন ইভেন্টে ‘ঘোস্টবাস্টার্স: আফটার লাইফ’ প্রদর্শনের পর দর্শক সমালোচকদের প্রশংসা পায়। তাই আশা করা হচ্ছে সাফল্যের দিক আগের পর্বগুলো ছাড়িয়ে যাবে এটি।

ঘোস্টবাস্টার্স সিরিজের প্রথম দু’টি সিনেমা প্রযোজনা করেছিল কলম্বিয়া পিকচার্স। প্রথম ও দ্বিতীয় পর্ব ‘ঘোস্টবাস্টার্স’ এবং ‘ঘোস্টবাস্টার্স টু’ যথাক্রমে মুক্তি পায় ১৯৮৪ এবং ১৯৮৯ সালে। প্রথমটি অবশ্য ছিল যৌথ প্রযোজনা। তৃতীয় সিনেমাটি প্রযোজনা করেছে সনি পিকচার্স এন্টারটেইনমেন্ট। অবশ্য পরিবেশক সেই কলম্বিয়া পিকচার্স-ই।  

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।