ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

শুভর অ্যাকশন র‍্যাপ আসছে ২০ নভেম্বর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
শুভর অ্যাকশন র‍্যাপ আসছে ২০ নভেম্বর আরিফিন শুভ

‘মিশন এক্সট্রিম’র জন্য শুরু থেকেই নতুন নতুন চ্যালেঞ্জ নিতে দেখা গেছে চিত্রনায়ক আরিফিন শুভকে। সিনেমাটিতে বডি ট্রান্সফরমেশন করে দারুণ সাড়া ফেলে দিয়েছেন তিনি।

এবার নতুন আরেকটি চমক নিয়ে আসছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত এই অভিনেতা। পুলিশ অ্যাকশন থ্রিলারটির জন্য একটি অ্যাকশন র‍্যাপ সঙ নিজেই গেয়েছেন তিনি।  

জানা যায়, ‘মিশন এক্সট্রিম’র প্রমোশনাল সঙ হিসেবে ২০ নভেম্বর গানটি প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

‘কইরা দেখা’ শিরোনামের অ্যাকশন র‍্যাপটির সংগীত পরিচালনা করেছেন অদিত। কথা লিখেছেন ব্ল্যাক জ্যাং।  

এ প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, অ্যাকশনের সঙ্গে র‍্যাপের একটা নিবিড় সম্পর্ক রয়েছে যা আমাদের চলচ্চিত্রে খুব একটা দেখা যায় না। অন্যদিকে দেশের র‍্যাপ লাভারের সংখ্যাও কম নয়। তাই তাদের কথা বিবেচনা করে আমরা প্রমোশনাল সঙ হিসেবে একটি র‍্যাপ উপহার দিচ্ছি।  

‘মিশন এক্সট্রিম’র অন্যতম পরিচালক ফয়সাল আহমদ বলেন, আমি নিশ্চিত এই গানের মাধ্যমে দর্শকরা সিনেমার সিকুয়েন্সের একটা দারুণ আমেজ অনুভব করবেন। একটি আন্তর্জাতিক মানের গান হিসেবে অনেকেই এটা নিয়ে গর্ব করতে পারবেন।

সংগীত পরিচালক অদিত রহমান বলেন, গানটি করার পর থেকেই ভিন্ন রকমের একটা অভিভূতি কাজ করছে।  

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ আগামী ৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে এটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে।

একযোগে দেশ ও দেশের বাইরে ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব মুক্তি পেতে যাচ্ছে। ৪ মহাদেশের প্রায় ৮ দেশে বাংলাদেশের সঙ্গে একই দিনে একযোগে সিনেমাটি মুক্তি পাচ্ছে।  

পুলিশ অ্যাকশন থ্রিলারটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ। এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আরিফিন শুভ। আরও রয়েছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত।

গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa