ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

বিনোদন

প্রথম ডেটের অভিজ্ঞতা বললেন ঋতাভরী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
প্রথম ডেটের অভিজ্ঞতা বললেন ঋতাভরী ঋতাভরী চক্রবর্তী

টলিউডের এ সময়ের অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ব্যক্তিগত ও কর্মজীবন নিয়ে অনেকটাই খোলামেলা ও সাহসী তিনি।

‘ওগো বধূ সুন্দরী’খ্যাত এই অভিনেত্রী এবার জানালেন প্রথম ডেটের অভিজ্ঞতা।  

প্রথমবার প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটাতে গিয়ে অস্বস্তিকর ঘটনার মুখোমুখি হয়েছিলেন ঋতাভরী। এ অভিনেত্রী বলেন, ‘আমরা দু’জন একসঙ্গে, আশেপাশে আর কেউ নেই। তখনই নাকে গন্ধটা আসে। আসলে, আমার ওই প্রেমিকের শরীর থেকে জুতার গন্ধ বের হচ্ছিল। ’

এরপর টানা ছয় মাস ‘ডেট’ শব্দটা ভুলেই গিয়েছিলেন ঋতাভরী। প্রত্যেক সপ্তাহে ওই প্রেমিক ঋতাভরীর শরীর নিয়ে কিছু না কিছু মন্তব্য করতেন! একটা সময় পর এই চাপ তার মনে ছাপ ফেলেছিল বলেও জানান অভিনেত্রী।
 
ব্যক্তিগত জীবনে তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন ঋতাভরী। তথাগত পেশায় চিকিৎসক। চলতি বছরের শেষের দিকে বাগদান সারবেন এ জুটি। আগামী বছরের শেষের দিকে সাতপাকে বাঁধা পড়বেন তারা।

‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় শুরু করেন ঋতাভরী। ২০১১ সালে বড় পর্দায় পা রাখেন। ২০১২ সালে মুক্তি পায় তার অভিনীত প্রথম সিনেমা ‘তবু বসন্ত’। এ অভিনেত্রী অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে- ‘চতুষ্কোণ’, ‘বারুদ’, ‘পরী’, ‘শেষ থেকে শুরু’।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa