ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

কুকুরের জন্য গহনা নিলামে তুললেন স্বস্তিকা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
কুকুরের জন্য গহনা নিলামে তুললেন স্বস্তিকা স্বস্তিকা মুখার্জি

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রীলেখার মতোই ঠোঁটকাটা স্বভাবের স্বস্তিকা মুখার্জিও। পাশাপাশি পর্দায় সাহসী রূপে হাজির হয়ে বারবার আলোচনায় এসেছেন এ অভিনেত্রী।

এবার কুকুরের জন্য নিজের গহনা নিলামে তুললেন স্বস্তিকা।  

জানা গেছে, শুধু গহনা ন, একইসঙ্গে নিলামে তুললেন নিজের ব্যবহৃত পোশাকও। এসব বিক্রির অর্থ স্বস্তিকা দান করবেন কুকুরদের নিয়ে কাজ করা এনজিও-তে।

বুধবার (১ ডিসেম্বর) থেকে নিলামের কার্যক্রম সামাজিক মাধম্য ইনস্টাগ্রামে এই অভিনেত্রী তার নিজের অ্যাকাউন্টে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরেন। সেখানে স্বস্তিকা জানান, বুধবার দুই জোড়া কানের দুল নিলামে তুলেছেন তিনি।  

সেখানে আরও জানিয়েছেন, এই কানের দুল তার প্রয়াত বাবার কাছ থেকে উপহার পেয়েছিলেন স্বস্তিকা। এক জোড়া দুলের দাম নির্ধারণ করা হয়েছে ১৭০০ রুপি, অন্য জোড়ার দাম ১৫০০ রুপি।  

যদি কেউ স্বস্তিকার এই দুল কিনতে চান সেক্ষেত্রে নির্ধারিত নম্বরে যোগযোগ করতে বলা হয়। এই ঘোষণার পরেই ১৭০০ রুপি মূল্যের দুলটি বিক্রি হয়ে গেছে। পাশাপাশি নিজের ব্যবহৃত পোশাক নিলামে উঠাবেন বলেও জানান স্বস্তিকা।  

বর্তমানে স্বস্তিকা ব্যস্ত রয়েছেন ‘বিজয়ার পরে’ নামের সিনেমার কাজ নিয়ে। যেখানে মৃণ্ময়ীর চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা। তার স্বামীর চরিত্রে দেখা যাবে মীর আফসার আলীকে। এটি পরিচালনা করছেন অভিজিৎ শ্রী দাস।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa