ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভিকি-ক্যাটরিনার বিয়েতে যেতে লাগবে গোপন কোড!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২১
ভিকি-ক্যাটরিনার বিয়েতে যেতে লাগবে গোপন কোড! ভিকি ও ক্যাটরিনা

কয়েকদিন বাদেই বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বিয়ে। তবে তাদের বিয়ের দিন যত ঘনিয়ে আসছে, তা নিয়ে ততই বাড়ছে ভক্তদের আগ্রহ।

এদিকে, ভিকি-ক্যাটরিনা বিয়ে নিয়ে চরম গোপনীয়তা বজায় রাখছেন। শুধু তাই না, বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরও দিয়ে রেখেছেন নানা শর্ত। এর মধ্যে সবচেয়ে অবাক করা শর্ত হচ্ছে, বিয়ে বাড়িতে প্রবেশ করতে প্রত্যেক অতিথির জন্য থাকছে ‘গোপন কোড’! কোনো অতিথিই নিজের নাম দিয়ে পরিচিত হবেন না। যে কোড দেওয়া হবে তাই হবে তাদের পরিচয়! বিয়ের অনুষ্ঠানে প্রবেশ থেকে শুরু করে হোটেলে ঘর কিংবা রুম সার্ভিস পেতে লাগবে এই কোড! 

ভিকি-ক্যাটরিনা বিয়ের অনুষ্ঠানে সবকিছু এতোটাই গোপন রাখছেন যে, সবাই বিষয়টিকে ‘বাড়াবাড়ি’ পর্যায় বলছে। এ নিয়ে সামাজিক মাধ্যমে চলছে নানা ট্রল।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, রাজস্থানের ৭০০ বছর পুরনো দুর্গে বসবে দুই তারকার রাজকীয় বিয়ের আসর। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে জুটির বিয়ে হবে।

এই বিয়েতে বর-কনে দু’জনেই সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন। সঙ্গীত অনুষ্ঠানে মণীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা পরবেন ক্যাটরিনা। মেহেদিতে অভিনেত্রী পরবেন আবু জানির ডিজাইন করা পোশাক।  

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।