ঢাকা, মঙ্গলবার, ১০ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

বিয়ের ৫ দিন আগে হাসপাতালে অঙ্কিতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
বিয়ের ৫ দিন আগে হাসপাতালে অঙ্কিতা অঙ্কিতা-ভিকি

ব্যবসায়ী প্রেমিক ভিকি জৈনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ভারতীয় হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডেকে। কিন্তু বিয়ের আগেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

বিয়ের ৫ দিন বাকি থাকতেই হাসপাতালে যেতে হলো ‘পবিত্র রিশতা’খ্যাত এই তারকাকে।  

মঙ্গলবার (০৭ ডিসেম্বর) রাতে হাসপাতালে ভর্তি করা হয়েছে অঙ্কিতাকে। অভিনেত্রী পা মচকে গিয়ে চোট পেয়েছেন। প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়েও দেওয়া হয়েছে। তবে একেবারে বেড রেস্টে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

অঙ্কিতা-ভিকির বিয়ের প্রস্তুতি একেবারে চূড়ান্ত। যখন তারা আমন্ত্রণ পত্র পাঠাতে ব্যস্ত, ঠিক তখনই দুর্ঘটনাটি ঘটে।  

১২ ডিসেম্বর অঙ্কিতা ও ভিকির বিয়ে হওয়ার কথা রয়েছে। গত সপ্তাহেই ভিকি জৈনের বাড়িতে প্রাক-বিবাহ অনুষ্ঠানের জন্য হাজির হয়েছিল অঙ্কিতা ও তার পরিবার। মুম্বাইয়ের এক পাঁচ তারকা হোটেলে আয়োজিত তাদের বিয়েতে বলিউড বিশেষ করে ছোট পর্দার বহু তারকার উপস্থিত থাকার কথা।  

প্রসঙ্গত, ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও কাজ করেছেন অঙ্কিতা লোখান্ডে। কঙ্গনা রানাউতের ‘মণিকর্ণিকা’ এবং টাইগার শ্রফের ‘বাঘি ৩’ সিনেমায় অভিনয় করতে দেখা যায় তাকে। প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে দীর্ঘদিন সম্পর্ক ছিল তার।  

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa