ঢাকা, মঙ্গলবার, ১০ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

প্রতিনিয়ত আপনাকে দেখে মুগ্ধ হই: নিশোকে নিয়ে পলাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
প্রতিনিয়ত আপনাকে দেখে মুগ্ধ হই: নিশোকে নিয়ে পলাশ নিশো ও পলাশ

বর্তমানে ছোট পর্দার শীর্ষ অভিনেতা আফরান নিশো। একের পর এক ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করে সব শ্রেণির দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

বুধবার (০৮ ডিসেম্বর) এই অভিনেতা জীবনের নতুন আরেকটি বছরে পা দিয়েছেন। ১৯৮০ সালের এদিনে টাঙ্গাইলে জন্ম নেন নিশো। ভূঞাপুরের শরণে তার বেড়ে ওঠা।

নিশোর সঙ্গে বহু নাটকে একসঙ্গে অভিনয় করেছেন আরেক জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। তাদের জুটি দর্শকদের কাছে বেশ জনপ্রিয়।

নিশোর জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে তার প্রতি মুগ্ধতার কথা সামাজিক মাধ্যমে জানিয়েছেন পলাশ।  

এই অভিনেতা লেখেন, ‘একজন অভিনেতা হিসেবে যে জায়গায় আপনি নিজেকে অধিষ্ঠিত করেছেন, তা অনেকের কাছে স্বপ্নের সমান। প্রতিনিয়ত আপনাকে দেখে মুগ্ধ হই। আপনার কাছ থেকে শেখার চেষ্টা করি প্রতিনিয়ত। একজন ‘আফরান নিশো’কে কাছ থেকে দেখার, তার সাথে কাজ করার সৌভাগ্য আমার হয়েছে। সেই জন্য আমি গর্বিত। এই অভিজ্ঞতা নিয়ে সামনের দিনগুলোতে এগিয়ে যেতে চাই। আপনার জন্য সম্মান, ভালোবাসা, বিস্ময় রেখে দিলাম। শুভ জন্মদিন আফরান নিশো ভাইয়া। ’

২০০৩ সালে বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করার মাধ্যমে শোবিজে পদার্পণ করেন নিশো। এরপর গাজী রাকায়াতের পরিচালনায় ‘ঘরছাড়া’ (২০০৬) নাটকের মধ্য দিয়ে ছোটপর্দায় অভিনয় শুরু হয় তার।

এরপর একের পর এক অসংখ্য সফল নাটকে অভিনয় করেছেন নিশো। এখনও ছোটপর্দার অন্যতম সেরা ও দারুণ জনপ্রিয় অভিনেতা তিনি। বলা যায় তার ক্যারিয়ারের সূর্য এখন মধ্যগগনে।

অভিনয় দক্ষতার স্বীকৃতিস্বরূপ আফরান নিশো ইতোমধ্যে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্বের পুরস্কারও লাভ করেছেন।  

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa