ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

জীবনে কোনো পুরুষের প্রয়োজন নেই রচনার!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
জীবনে কোনো পুরুষের প্রয়োজন নেই রচনার! রচনা ব্যানার্জি

ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা রচনা ব্যানার্জিকে নিয়ে কৌতূহলের অন্ত নেই। কোনও পুরুষের সঙ্গে ছবি দেখা যায় না এই অভিনেত্রীর।

কোনও গসিপেও নেই তিনি।  

তবে এক সময়ের মিস ক্যালকাটা সিদ্ধার্থ মহাপত্রকে বিয়ে করেছিলেন। সেই সংসার টিকেনি তাদের। এরপর প্রবাল বসুকে বিয়ে করেন রচনা। সেই সংসারে প্রনিল বসু নামের এক সন্তানও রয়েছে। কিন্তু এই সংসারটিও ভেঙে গেছে তার।  

জীবনে আর পুরুষের প্রয়োজন নেই রচনার। পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমকে এমনটিই জানিয়েছেন এই অভিনেত্রী।  

দিদি নাম্বার ওয়ান জানান, তার জীবনে কোনো পুরুষের প্রয়োজন নেই। অন্য কারও সঙ্গে সেটেল করতে চান না। বন্ধুদের নিয়ে থাকতে ভালবাসেন তিনি। পাশাপাশি ঘুরে বেড়ানোর ইচ্ছেও রয়েছে তার।

সাবেক স্বামী  প্রনিল বসুর সঙ্গে এখনও যোগাযোগ রেখেছেন রচনা। তিনি বলেন, আমি কখনও চাইনি যে আমার ছেলেকে এই ট্যাগটা দেওয়া হোক যে তার বাবা-মা ডিভোর্সড। আমরা একসঙ্গে থাকি না। কিন্তু আমরা বন্ধু। ছেলেকে নিয়ে আমরা বেড়াতে যাই, কথা বলি, তিনজনে মিলে বসে হাসিমজা করি। আবার যে যার বাড়িতে চলে যাই।  

বেশ কয়েক বছর ধরেই সিনেমা থেকে দূরে রয়েছেন রচনা ব্যানার্জি। বর্তমানে টেলিভিশনে ‘দিদি নম্বর ওয়ান’-এর উপস্থাপনা নিয়ে ব্যস্ত তিনি। কিছুদিন আগে নিজের ফ্যাশন ব্র্যান্ডও চালু করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।