ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

মুন্নিকে নিয়ে ফিরছেন ‘বজরঙ্গি ভাইজান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
মুন্নিকে নিয়ে ফিরছেন ‘বজরঙ্গি ভাইজান’

সালমান খানের ক্যারিয়ারের অন্যতম আলোচিত ও সফল সিনেমা ‘বজরঙ্গি ভাইজান’। ২০১৫ সালে মুক্তি পাওয়া ভারত-পাকিস্তানের ওপর নির্মিত সিনেমাটির গল্প মানুষের হৃদয় ছুঁয়ে গিয়েছিল।

মুন্নি নামের এক বাকপ্রতিবন্ধী পাকিস্তানি শিশুকে নিয়ে সিনেমাটির গল্প গড়ে ওঠে। যে কিনা দুর্ঘটনাক্রমে ভারতে চলে আসে। এক পর্যায়ে মেয়েটিকে ভাইজান (সালমান খান) উদ্ধার করে তার দেশে পাঠানোর জন্য উপায় খুঁজতে থাকেন। জীবনের ঝুঁকি নিয়ে তাকে পৌঁছে দেন আপন ঠিকানায়।

এবার এই ব্লকবাস্টার সিনেমাটির সিক্যুয়েলের ঘোষণা দিয়েছেন সালমান খান। সম্প্রতি ‘আরআরআর’ সিনেমার প্রি-রিলিজ ইভেন্ট চলাকালীন এই সিক্যুয়েলের ঘোষণা দেন তিনি। এটি লিখবেন নির্মাতা এস এস রাজামৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র প্রসাদ, প্রথম কিস্তির গল্পও তারই ছিল। সালমান রাজামৌলি এবং ‘আরআরআর’ টিমকে সমর্থন করতে সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

‘বজরঙ্গি ভাইজান’ পরিচালনা করেছিলেন কবির খান। সালমান ছাড়াও এতে আরও ছিলেন করিনা কাপুর খান ও নওয়াজউদ্দিন সিদ্দিকি। মুন্নি চরিত্রে ছিলেন হারশালি মালহোত্রা। সিনেমাটি মুক্তি পাওয়ার পর ফিল্মফেয়ারে সেরা শিশুশিল্পীর পুরস্কার উঠে তার হাতে। পুরো সিনেমা জুড়ে শিশুশিল্পী হিসেবে চরম সুখ্যাতি কুড়িয়েছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।