ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘রাত জাগা ফুল’ সিনেমার ট্রেলার প্রকাশ্যে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
‘রাত জাগা ফুল’ সিনেমার ট্রেলার প্রকাশ্যে 'রাত জাগা ফুল' সিনেমার পোস্টার

অভিনেতা মীর সাব্বির পরিচালিত প্রথম সিনেমা ‘রাত জাগা ফুল’ মুক্তি পেতে যাচ্ছে ৩১ ডিসেম্বর। সিনেমাটি মুক্তির ১০ দিন আগে প্রকাশ পেয়েছে এর ট্রেলার।

সোমবার (২০ ডিসেম্বর) রাত ৭টায় মীর সাব্বিরের ব্যক্তিগত ইউটিউব চ্যানেল থেকে ট্রেলারটি প্রকাশ করা হয়েছে। ট্রেলারে বেশ কয়েকটি ভিন্ন ভিন্ন চরিত্রে হাজির হতে দেখা গেছে এই তারকাকে। এছাড়া অভিনেতা ফজলুর রহমান বাবু ও চিত্রনায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশীও নজরে কেড়েছেন।

সিনেমাটি প্রসঙ্গে মীর সাব্বির বলেন, এর গল্পটা কিন্তু মাথার উপর দিয়ে যাবে না, রোমান্টিক একটা গল্প এবং দেশের গল্প। সিনেমাটা দেখার পর মনে হবে সুন্দর একটা গল্প দেখলাম। একটি সিনেমাতে যা যা থাকা দরকার তার সবই আছে। আমি দর্শকদের তৃপ্তি দিতেই ‘রাত জাগা ফুল’ বানিয়েছি।  

২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদান পায় ‘রাত জাগা ফুল’। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন মীর সাব্বির নিজেই। মীর সাব্বির, জান্নাতুল ফেরদৌস ঐশী ও রাশেদ মামুন অপু ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন দিলারা জামান, আবুল হায়াত, শর্মিলী আহমেদ, ফজলুর রহমান বাবু, এজাজুল ইসলাম, নাজনীন চুমকী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।