ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

পর্নোগ্রাফি মামলায় নিজেকে নির্দোষ দাবি করে রাজের পোস্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
পর্নোগ্রাফি মামলায় নিজেকে নির্দোষ দাবি করে রাজের পোস্ট রাজ ও শিল্পী

পর্নোগ্রাফি মামলায় তিন মাস আগে জেল থেকে ছাড়া পেয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। তবে এতোদিনে বিষয়টি নিয়ে প্রথম মুখ খুলে নিজেকে নির্দোষ দাবি করেছেন তিনি।

চলতি বছর ১৯ জুলাই পর্নোগ্রাফি ভিডিও নির্মাণ ও তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজ গ্রেফতার হন। এরপর প্রায় দুইমাস জেলবন্দি থেকে ২০ সেপ্টেম্বর জামিন পান তিনি। এরপর থেকে বলা যায় একেবারে নিশ্চুপই ছিলেন। তবে জেল থেকে মুক্তির তিন মাস পূর্তিতে সামাজিক মাধ্যমে পোস্ট দিলেন শিল্পা শেঠির স্বামী।  

রাজ কুন্দ্রা লেখেন, ‘পর্নোকাণ্ডের নামে আমার বিরুদ্ধে প্রচুর ভুয়া খবর রটেছে। অনেকেই এই সময়ের সুযোগ নিয়ে আমার বদনাম করেছেন। চুপ থাকার মানে এই না যে, আমি সব মেনে নিয়েছি। আমার চুপ থাকাটা দুর্বলতা ভাবাটা বোকামি। আমি কখনই পর্নো ভিডিওর ব্যবসার সঙ্গে জড়িত ছিলাম না এবং এখনও জড়িত নই। ’ 

তিনি আরও লেখেন, ‘যেহেতু গোটা বিষয়টা এখনো আদালতে, তাই বেশি কিছু মন্তব্য করতে চাই না। তবে এটা বলতে পারি, আমি নির্দোষ, আমাকে ফাঁসানো হয়েছে। ’ 

১৯ জুলাই পর্নোগ্রাফি ভিডিও নির্মাণের অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে অশ্লীল সিনেমা বানিয়ে মোবাইল অ্যাপের মাধ্যমে তা সর্বত্র ছড়িয়ে দেওয়ার গুরুতর অভিযোগ রয়েছে। এই নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল তার স্ত্রী শিল্পা শেঠিকেও।

এর আগে আইপিএল-এ ম্যাচ ফিক্সিংয়েও নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। তখন তিনি রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন। এছাড়া ২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ড ঘটিয়ে নিষিদ্ধ হয়েছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।