ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

হেমা মালিনির গালের সঙ্গে রাস্তার তুলনা করে বিপাকে মন্ত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
হেমা মালিনির গালের সঙ্গে রাস্তার তুলনা করে বিপাকে মন্ত্রী হেমা মালিনি

বলিউড অভিনেত্রী হেমা মালিনির গালের সঙ্গে রাস্তার তুলনা করে বিপাকে পড়েছেন মহারাষ্ট্রের শিবসেনা মন্ত্রী গুলাবরাও প্যাটেল।

সম্প্রতি তার একটি বক্তব্য সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

সেখানে তাকে বলতে শোনা যায়, ‘হেমা মালিনির গালের মতো চকচকে আমার এলাকার রাস্তা’। আর এমন বিতর্কিত মন্তব্য করায় শেষ পর্যন্ত ক্ষমাও চাইতে হয়েছে এই তাকে।

এই মন্ত্রী উত্তর মহারাষ্ট্রের বোদওয়াদ নগর পঞ্চায়েত নির্বাচনের জন্য প্রার্থীর সমর্থনে একটি জনসভায় যোগ দিয়েছিলেন। সেখানে এই বিতর্কিত বক্তব্যটি করেন। নিজের কেন্দ্রের রাস্তাঘাট অভিনেত্রী তথা রাজনৈতিক ব্যক্তিত্ব হেমা মালিনীর গালের মতো চকচকে বলে বর্ণনা করেন তিনি।  

জল বণ্টন তথা নিকাশী দফতরের মন্ত্রী গুলাবরাও প্যাটেল বলেন, ‘৩০ বছর ধরে যারা বিধায়ক রয়েছেন, তারা আমার কেন্দ্রে এসে রাস্তাঘাটের অবস্থা দেখে যান। যদি হেমা মালিনীর গালের মতো ঝকঝকে না হয়, তাহলে আমি পদত্যাগ করব। ’ 

বক্তব্যটি ভাইরাল হলে মহারাষ্ট্রের মহিলা কমিশনের সভানেত্রী রুপালী চাকানকার ক্ষমা না চাইলে আইনী পথে হাঁটার হুমকি দেন। এরপরেই ক্ষমা চাইতে বাধ্য হন গুলাবরাও প্যাটেল।

এই বক্তব্যের মাধ্যমে কাউকে আঘাত করে কথা বলতে চাইননি বলেও জানান এই মন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।