ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

কাজল কি অন্তঃসত্ত্বা? 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
কাজল কি অন্তঃসত্ত্বা?  কাজল আগরওয়াল

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। ২০২০ সালের বছরের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেন তিনি।

বিয়ের এক বছর না হতেই চলতি বছরের সেপ্টেম্বরে গুঞ্জন উঠেছিল, মা হতে যাচ্ছেন এ অভিনেত্রী। এবার শোনা যাচ্ছে, কাজল নাকি অন্তঃসত্ত্বা!

কাজলের সাম্প্রতিক ছবিতে নাকি মাতৃত্বের চিহ্ন প্রকাশ পাচ্ছে। সম্প্রতি ইনস্টাগ্রামে বন্ধুদের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেছেন কাজল। সেই ছবিগুলোতে ভক্তরা তাকে শুভেচ্ছা জানাতে শুরু করেন।

তবে এ বিষয়ে কাজল এবং তার স্বামী গৌতম কিচলু কোনও মন্তব্য করেননি। শোনা যাচ্ছে, দাম্পত্যের বয়স এক বছর পার হতেই নাকি সন্তানের জন্য প্রস্তুতি নিচ্ছেন এই দম্পতি।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী দক্ষিণী ইন্ডাস্ট্রির খবর, সম্প্রতি একাধিক সিনেমার সুযোগ ফিরিয়ে দিয়েছেন কাজল। কমল হাসন এবং নাগার্জুনের পরবর্তী দু’টি সিনেমা নাকচ করে দিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, অন্তঃসত্ত্বা বলেই এই মুহূর্তে কাজ থেকে বিরতি নিয়েছেন এই অভিনেত্রী।

তবে এসব বিষয়ে কোনও কথাই বলছেন না কাজল। কারণ, বরাবরই ব্যক্তি জীবন নিয়ে খোলামেলা আলোচনা করতে অনিচ্ছুক এই অভিনেত্রী। এর আগে প্রেম-বিয়ে নিয়েও ‍নীরব থাকতে দেখা গেছে তাকে। কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার সময়ও নামে মাত্র বিষয়টি জানিয়েছিলেন তিনি।

ইতোমধ্যে তামিল ও হিন্দি ভাষার বেশ কয়েকটি সিনেমার শুটিং শেষ করেছেন কাজল। এর মধ্যে চিরঞ্জীবীর সঙ্গে কোরাতালা শিবা পরিচালিত ‘আচার্য’ এবং কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমা। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘প্যারিস প্যারিস’ নামের সিনেমা।  

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad