ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

নতুন বছরে ফারহান-মাহির ‘ফিফটি লাখ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
নতুন বছরে ফারহান-মাহির ‘ফিফটি লাখ’ ফারহান ও মাহি

নতুন বছরের শুরুতেই দর্শকদের ‘ফিফটি লাখ’ নামের একটি নাটক উপহার দিতে যাচ্ছেন অভিনেতা মুশফিক আর. ফারহান ও অভিনেত্রী সামিরা খান মাহি। নিজের রচনায় এটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

নাটকটিতে ফারহান অভিনয় করেছেন আইনজীবী রবিন চরিত্রে আর সুমাইয়া চরিত্রে দেখা যাবে মাহিকে। গল্পে তাদের দু’জনের রসায়ন দেখা যাবে।

এ প্রসঙ্গে রাজ বলেন, ‘৫০ লাখ টাকা নিয়ে নাটকটির গল্প। একটি ডিভোর্সকে কেন্দ্র করে কাহিনি এগিয়ে যাবে। এর চেয়ে বেশি বলতে চাই না। ইংরেজি নতুন বছর ২০২২ উপলক্ষে জানুয়ারির প্রথম সপ্তাহে ইউটিউবে সিনেমাওয়ালা নাটক চ্যানেলে দর্শকদের এটি উপহার দিতে চাই। ’

এর আগে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘হি শি’ নাটকে অভিনয় করে দারুণ সাড়া পেয়েছেন বলে জানান, মুশফিক আর. ফারহান এবং সামিরা খান মাহি। একইভাবে ‘ফিফটি লাখ’ নাটকটিও দর্শকদের মন ছুঁয়ে যাবে বলেও তারা আশা প্রকাশ করেন।

এই দু’জন ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন মুকিত জাকারিয়া, ডিকন নূর ও নঈম ইমতিয়াজ নেয়ামূল।  

ঢাকার উত্তরায় গত ২০ ডিসেম্বর ও ২১ ডিসেম্বর এর চিত্রগ্রহণ করেছেন আদিত্য মনির। সম্পাদনা করছেন রাশেদ রাব্বি। নাটকটির আবহসংগীত তৈরি করেছেন নাভেদ পারভেজ।

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।