ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

২০২২ সালে বিয়ে করবেন মালাইকা-অর্জুন?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
২০২২ সালে বিয়ে করবেন মালাইকা-অর্জুন? মালাইকা আরোরা ও অর্জুন কাপুর

বলিউড তারকাদের বিয়ের ধুম পড়েছে। পত্রলেখা-রাজকুমার, ক্যাটরিনা-ভিকি, অঙ্কিতা-ভিকির বিয়ের পর আলোচনায় রয়েছে রণবীর ও আলিয়া।

এবার একই সারিতে যুক্ত হলো মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের নাম।  

এ আলোচনা উসকে দিয়েছেন এক জ্যোতিষী। তার দাবি, ২০২২ সালে বিয়ে করবেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা। তার বরের আসনে দেখা যাবে বনি কাপুরের ছেলে অর্জুনকে।  

ওই জ্যোতিষীর বক্তব্য, মালাইকা এবং অর্জুন পরিণতমনষ্ক, তাই তাদের সম্পর্ক দীর্ঘস্থায়ী হবে। প্রেমিক আবেগপ্রবণ এবং প্রেমিকা বাস্তববুদ্ধি সম্পন্ন বলে সম্পর্কে সমতা বজায় থাকবে।  

জ্যোতিষীর মতে, অর্জুন এবং মালাইকার বয়সের পার্থক্য, মালাইকার সঙ্গে আরবাজের বিবাহ বিচ্ছেদ, ইত্যাদি নিয়ে যে পরিমাণ কটূক্তি করা হয়েছিল, তার পরেও যে তাদের সম্পর্ক অটুট রয়েছে, এতে প্রমাণ হয় যে অর্জুন-মালাইকা দুর্বলচিত্তের মানুষ নন।

সম্প্রতি এক অনুষ্ঠানে মালাইকা নিজেই অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলেন। সেখানে মালাইকা দাবি করেন, অর্জুন তাকে সবচেয়ে ভালো বুঝেন। আর এই সম্পর্কে তার পরিবারের সমর্থন রয়েছে। তার ছেলেও মায়ের নতুন সম্পর্ক নিয়ে খুশি।  

এদিকে সম্প্রতি ডিভোর্সের চার বছর পর একসঙ্গে দেখা গেছে আরবাজ ও মালাইকাকে। তাদের একমাত্র ছেলে আরহান খানের কারণেই একসঙ্গে দেখা গেছে সাবেক এ দম্পতিকে।  

আরহান এখন বিদেশে পড়াশুনোর করছেন। সম্প্রতি বিদেশ থেকে ভারতে ফিরেছেন। মূলত ছেলেকে রিসিভ করতে মুম্বাই বিমান বন্দরে হাজির হয়েছিলেন আবরাজ ও মালাইকা।  

একসময় বলিউডের পাওয়ার কাপলদের তালিকায় ছিল আরবাজ এবং মালাইকার নাম। ১৯৯৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। ২০১৭ সালে সেই সংসারের ইতি টানেন তারা। বাবা-মায়ের বিচ্ছেদের সময় আরহানের বয়স ছিল ১২ বছর।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।