ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

চট্টগ্রাম নগরীর কোথায় হচ্ছে স্টার সিনেপ্লেক্স?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
চট্টগ্রাম নগরীর কোথায় হচ্ছে স্টার সিনেপ্লেক্স? স্টার সিনেপ্লেক্স

চট্টগ্রামের মানুষদের জন্য দারুণ খবর নিয়ে এলো স্টার সিনেপ্লেক্স। চট্টগ্রাম নগরীতে একটি মাল্টিপ্লেক্স সিনেমা হল ছিলো সময়ের দাবী।

এবার সেই দাবী পূরণ হতে যাচ্ছে। নতুন বছরে চট্টগ্রামে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা।  

চট্টগ্রাম শহরের চকবাজার এলাকায় (নবাব সিরাজ উদ্দিন রোড) বালি আর্কেড শপিং কমপ্লেক্সে নির্মিত হবে এই মাল্টিপ্লেক্স সিনেমা হল।  

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) একটি হোটেলে এ বিষয়ক একটি চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিতে স্বাক্ষর করেন শো মোশন লিমিটেড-এর চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল এবং দ্য ক্যাসাব্লাঙ্কা লিমিটেডের চেয়ারম্যান আফতাব আলম।  

আগামী বছরের মাঝামাঝি সময়ে মাল্টিপ্লেক্সটি চালু করার পরিকল্পনা রয়েছে বলে জানান মাহবুব রহমান রুহেল। সুপরিসর এই মাল্টিপ্লেক্সে তিনটি হল থাকবে। আসন সংখ্যা হবে প্রায় ৪০০।  

বরাবরের মতো নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হবে বলে জানান তিনি।  

মাহবুব রহমান রুহেল বলেন, ‘দেশব্যাপী অনেকগুলো সিনেমা হল নির্মাণের পরিকল্পনার কথা আগেই জানিয়েছিলাম আমরা। ধারাবাহিকভাবে সেই পরিকল্পনা বাস্তবায়নের কাজ এগিয়ে চলছে। আমি নিজে চট্টগ্রামের মানুষ। অনেকেই আমাকে তাদের চাওয়ার কথা বলেছেন। নানা কারণে হয়ে ওঠেনি। এবার কাজটি করতে পারছি বলে আমি আনন্দিত। ’ 

২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’। বর্তমানে ঢাকায় এর ৪ টি শাখা রয়েছে।  

এগুলো হচ্ছে- ধানমন্ডির সীমান্ত সম্ভার (সাবেক রাইফেলস স্কয়ার), মহাখালীর এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ার এবং সম্প্রতি মিরপুর ১ নম্বরে সনি স্কয়ারে চালু হয় আরেকটি শাখা। ঢাকার বাইরে বগুড়া এবং রাজশাহীতে দু’টি শাখার নির্মাণ কাজ চলছে।  

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।