ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

থাইল্যান্ডে গিয়েও মাছ ধরছেন মনির খান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
থাইল্যান্ডে গিয়েও মাছ ধরছেন মনির খান মাছ ধরছেন মনির খান

জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খানকে প্রায়ই বিভিন্ন অনুষ্ঠানে দেশের বাইরে যেতে হয়। সেই ধারাবাহিকতায় সম্প্রতি এই গায়ক থাইল্যান্ডে গেছেন।

সেখানে গিয়েও শখের বশে জাল ফেলে মাছ ধরলেন ‘অঞ্জনা’ খ্যাত এই কণ্ঠশিল্পী।  

থাইল্যান্ডের ব্যাংকক থেকে সামাজিকমাধ্যম ফেসবুকে তার পেজে মাছ ধরার একটি ভিডিও পোস্ট করেন মনির খান নিজেই। ভিডিওটির দৈর্ঘ্য চার মিনিট ৫০ সেকেন্ড। ভিডিওটির ক্যাপশনে মনির খান লেখেন, ‘আমি শুধু শিল্পী নই’।  

মনির খানের ভিডিওতে তাকে দেখা যায়, জাল দিয়ে মাছ ধরছেন। তার সঙ্গে রয়েছেন পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও বাংলাদেশি কয়েকজন শুভাকাঙ্ক্ষী।  

মনির খান বলেন, ১৬ ডিসেম্বর ব্যাংককে একটি শো ছিল। শো শেষ করে এখানে ঘুরে বেড়াচ্ছিলাম। এর মধ্যে গীতিকার লিটন শিকদার ভাই বললেন, গালফ অব থাইল্যান্ডে বিকেল ৩টা থেকে ৫/৬টা পর্যন্ত প্রচুর মাছ পাওয়া যায়। এ কারণে শখের বশে জাল নিয়ে বের হই।

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই শিল্পী বর্তমানে ‘মনির খান’ নামে ইউটিউব চ্যানেল ছাড়াও ‘এমকে মিউজিক ২৪’ ইউটিউব চ্যানেলে নিয়মিত নতুন নতুন গান প্রকাশ করছেন। পাশাপাশি দেশ-বিদেশে স্টেজ শো করে ব্যস্ত সময় পার করছেন তিনি ।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
এনএটি 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।