ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ভাই হারালেন করোনায় আক্রান্ত মহেশ 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
ভাই হারালেন করোনায় আক্রান্ত মহেশ  রমেশ বাবু-মহেশ বাবু

করোনায় আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে রয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার মহেশ বাবু। এমন সময়ে বড় ভাই অভিনেতা-প্রযোজক রমেশ বাবুকে হারালেন এ অভিনেতা।

রমেশের পরিবারের পক্ষ থেকে ভারতীয় সংবাদমাধ্যকে এই খবর জানানো হয়।  

জানা গেছে, শনিবার (৮ জানুয়ারি) রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। অনেক দিন ধরে লিভারের সমস্যায় ভুগছিলেন রমেশ। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৬৫ বছর।  

রমেশের পরিবার একটি বিবৃতিতে জানিয়েছেন, ‘গভীর দুঃখের সঙ্গে আমাদের প্রিয় রমেশ বাবু গারুর প্রয়াণের কথা জানাচ্ছি। তিনি সারা জীবন আমাদের হৃদয়ে বাস করবেন। ’ 

একই সঙ্গে করোনা ভাইরাসের পরিস্থিতির কথা মাথায় রেখে তার শেষযাত্রায় জনসমাগম না করার অনুরোধ জানানো হয়েছে পরিবারের পক্ষ থেকে। করোনায় আক্রান্ত হওয়ায় ভাইয়ের শেষকৃত্যে উপস্থিত থাকতে পারছেন না মহেশ বাবু।

এদিকে রমেশের মৃত্যুতে শোকাহত দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রি। তার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন সুপারস্টার চিরঞ্জীবী, ধর্ম তেজার মতো তারকারা।  

রমেশ বাবু  ‘বাজার রাওডি’, ‘মুগগুরু কোদুকুলু’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। ১৯৯৭ সালে অভিনয় থেকে অবসর নেন এই অভিনেতা। এরপর থেকে সিনেমা প্রযোজনার সঙ্গে যুক্ত ছিলেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।