ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

করোনার সঙ্গে নিউমোনিয়ায় আক্রান্ত লতা মঙ্গেশকর

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
করোনার সঙ্গে নিউমোনিয়ায় আক্রান্ত লতা মঙ্গেশকর লতা মঙ্গেশকর

করোনার সঙ্গে নিউমোনিয়াতেও আক্রান্ত ভারতের সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। বর্তমানে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন তিনি।

মঙ্গলবার (১১ জানুয়ারি) লতা মঙ্গেশকরের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। জানা যায়, বর্ষীয়ান এই সংগীতশিল্পীর শরীরে করোনার মৃদু উপসর্গ রয়েছে। এরপরেই আইসিইউতে রাখা হয়েছে তাকে।  

পরে জানা যায়, করোনার পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত সুরসম্রাজ্ঞীর। কিংবদন্তি লতা মঙ্গেশকরের চিকিৎসার জন্য ককটেল থেরাপির কথা ভাবছেন চিকিৎসকরা।  

লতা মঙ্গেশকরের শারিরীক অবস্থা নিয়ে উদ্বিগ্ন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। তিনিও এ বিষয়ে খোঁজ নিয়েছেন বলে কয়েকটি ভারতীয় সংবাদসংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে।  

এর আগে ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। ভাইরাল চেস্ট ইনফেকশনের জেরে শ্বাসকষ্ট দেখা দিয়েছিল তার শরীরে। করোনাকালের পুরো সময়টা যথেষ্ট সাবধানতা বজায় রেখেই চলেছিলেন লতা মঙ্গেশকর। বাড়ির বাইরেও খুব বেশি বের হননি তিনি।  

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।