ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

সন্তান নিতে চান নিক-প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
সন্তান নিতে চান নিক-প্রিয়াঙ্কা

কিছুদিন আগে প্রিয়াঙ্কা তার নামের সঙ্গে জোনাস পদবী সরিয়ে ফেলায় গুঞ্জন ওঠে, ভেঙে যাচ্ছে নিক-প্রিয়াঙ্কার সংসার! তবে সেই গুঞ্জন উড়িয়ে দিয়ে প্রিয়াঙ্কা জানালেন, তিনি এবং নিক দু’জনেই সন্তানের মা-বাবা হতে চান।  

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিকের সঙ্গে ডিভোর্সের গুঞ্জনে এই অভিনেত্রী বলেন, 'এসব গুজব।

পেশাগত জীবনের নানা ঝামেলার জন্য তিনি এমনটা করেছেন। ' 

সন্তান নেওয়ার ব্যাপারে প্রিয়াঙ্কা বলেন, তিনি আর নিক দু’জনই সন্তান নিতে চান। তবে সেটা যখন হবে তখন দেখা যাবে। একটা বাচ্চা তাদের জীবনে এলে দু’জনই কাজ কমিয়ে দেবেন। এ নিয়ে তাদের কারো কোনো সমস্যা নেই।  

প্রিয়াঙ্কা এর আগেও জানিয়েছিলেন নিজের জন্য বাড়ি কেনা, বাচ্চা নেওয়া তার ‘টু ডু’ লিস্টে আছে! ইতোমধ্যে নিউ ইয়র্কে বাড়ি কিনে ফেলেছেন এই অভিনেত্রী! এবার অপেক্ষা সন্তানের!

প্রিয়াঙ্কাকে শেষবার দেখা গেছে ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’ সিনেমাতে সতীর চরিত্রে। বর্তমানে তিনি হলিউডের স্পাই-থ্রিলার সিরিজ ‘সিটাডেল’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এটি পরিচালনা করছেন অ্যাভেঞ্জারস: এন্ড গেম’র নির্মাতা অ্যান্টনি।  

এছাড়াও রোমান্টিক ঘরানার ‘টেক্সট ফর ইউ’ সিনেমায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা। এর বাইরে বহুল আলোচিত ‘ম্যাট্রিক্স-ফোর’ সিনেমাতেও দেখা যাবে এ অভিনেত্রীকে।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।