ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

জাতীয়

করোনা আক্রান্ত রাজশাহী বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
করোনা আক্রান্ত রাজশাহী বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক জিএসএম জাফর উল্লাহ ও আব্দুল জলিল

রাজশাহী: রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফর উল্লাহ ও রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নমুনা দেওয়ার পর রোববার (১৬ জানুয়ারি) বিকেলে তারা করোনা পজিটিভ হওয়ার খবর পান।

তবে দুজনই শারীরিকভাবে সুস্থ আছেন এবং নিজ বাস ভবনেই রয়েছেন।

রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী গণমাধ্যম কর্মীদের এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঢাকায় জেলা প্রশাসক সম্মেলনে যাওয়ার আগে তারা রোববার (১৬ জানুয়ারি) সকালে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। শরীরে করোনার কোনো উপসর্গ না থাকলেও নমুনা পরীক্ষায় তাদের করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে বিকেলে ফোন করে এবং এসএমএস করে বিষয়টি জানানো হয়েছে।

রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক কল্যাণ চৌধুরী আরও বলেন, রিপোর্ট পাওয়ার পর তারা চিকিৎসকের পরামর্শ নিয়েছেন। বর্তমানে রাজশাহী বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক নিজ নিজ বাসভবনে অবস্থান করছেন। তারা দুজনের শারীরিকভাবে সুস্থ রয়েছেন। এছাড়া সবার কাছে দোয়া চেয়েছেন।

এদিকে, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন ও রাজশাহী-৪ আসেনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকও করোনা আক্রান্ত হয়েছেন। তারা বর্তমানে ঢাকায় অবস্থান করছেন।

বাংলাদেশ সময়: ০০৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
এসএস/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa