ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

বিনোদন

রজনীকান্ত কন্যার সঙ্গে ১৮ বছরের সংসার ভাঙলেন ধানুশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
রজনীকান্ত কন্যার সঙ্গে ১৮ বছরের সংসার ভাঙলেন ধানুশ ধানুশ ও ঐশ্বরিয়া রজনীকান্ত

নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর ডিভোর্সের রেশ কাটতে না কাটতে আবারো দক্ষিণ ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রিতে আরেক তারকা দম্পতির সংসার ভাঙল। এবার বিচ্ছেদ ঘটলো দক্ষিণ ভারতীয় সুপারস্টার ধানুশের।

মেগাস্টার রজনীকান্তের মেয়ে ও পরিচালিক ঐশ্বরিয়া রজনীকান্তের সঙ্গে ১৮ বছরের সংসার জীবনের ইতি টেনেছেন তিনি। এমন খবরে রীতিমত হইচই পড়ে গিয়েছে।

সামাজিকমাধ্যমে ধানুশ ও ঐশ্বরিয়া যৌথভাবে ডিভোর্সের ঘোষণা দিয়েছেন। তারা দুজন মিলেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানিয়েছেন। একইসঙ্গে তাদের বিচ্ছেদের সিদ্ধান্তকে সম্মান জানানোরও অনুরোধ করেন এই তারকা।  

টুইটারে ধানুশ লেখেন, ‘আমরা এমন এক সিদ্ধান্তে এসে পৌঁছেছি, যেখানে আমরা বুঝতে পারছি দু’জনের পথ আলাদা হওয়াটাই ভালো। আমি আর ঐশ্বরিয়া আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। দম্পতি হিসেবে এতদিন একসঙ্গে থেকেছি। এবার নিজেদেরকে আলাদাভাবে বোঝার পালা। ’

সবার উদ্দেশ্যে ‘আতরঙ্গি রে’খ্যাত অভিনেতা লেখেন, ‘সকলের কাছে অনুরোধ অনুগ্রহ করে আমাদের সিদ্ধান্তকে সম্মান জানাবেন। একই সঙ্গে আমাদের দু’জনের ব্যক্তিগত জীবনের গোপনীয়তা রক্ষা করতে দেবেন। ’

হঠাৎ করে কী এমন ঘটলো যে কারণে ধানুশ ও ঐশ্বরিয়ার বিচ্ছেদ হয়েছে, এর কারণ জানাননি দু’জনের কেউই।

২০০৪ সালে ঐশ্বরিয়াকে বিয়ে করেন ধানুশ। তাদের সংসারে রয়েছে দুই ছেলে যাত্রা ও লিঙ্গা।  

বাংলাদেশ সময়: ০৯৪২ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa