ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

বিনোদন

বিজয়ের ‘থেরি’ বাংলা ভাষায় আসছে ‘সিংহপুরুষ’ নামে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
বিজয়ের ‘থেরি’ বাংলা ভাষায় আসছে ‘সিংহপুরুষ’ নামে বিজয়

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণ ভারতীয় আলোচিত সিনেমা ‘থেরি’ বাংলা ভাষায় ডাব হয়ে মুক্তি পাচ্ছে ‘সিংহপুরুষ’ নামে। প্রথমবারের মতো সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে বাংলাদেশি কোনো ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে।

অরুণ কুমার ওরফে আটলি কুমার পরিচালিত তারকাবহুল তামিল সিনেমাটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী চলচ্চিত্রের সুপারস্টার ‘থালাপতি’ বিজয়। আরো রয়েছেন সামান্থা রুথ প্রভু, এমি জ্যাকসনসহ অনেকেই। মজার বিষয় হচ্ছে বিজয়ের মেয়ে চরিত্রে অভিনয় করা দিব্যা সাশা বাস্তব জীবনেও এই সুপারস্টারের নিজের মেয়ে। আর এই ব্লকবাস্টার সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।

এতে বিজয় অভিনয় করেছেন একজন সৎ পুলিশ অফিসারের চরিত্রে। যার জন্য তার মা খুঁজে বেড়াচ্ছে আদর্শ জীবন সঙ্গিনী। ঘটনা-দুর্ঘটনায় বিজয়ের সঙ্গে পরিচয় হয় ইন্টার্ন ডাক্তার মিত্রার (সামান্থার)।  

ভালোবাসা কীভাবে ফুলে-ফলে ভরে উঠবার আগেই নির্মম পরিণতির শিকার হয়, কীভাবে অসৎ রাজনীতির কাছে হার মানে একজন প্রেমিক, একজন বাবা, আবার সেই প্রেমিক ও বাবাই ফিরে আসে ভিন্ন চরিত্রে।  

রোমাঞ্চ, রহস্য, প্রতিশোধ ও ভালোবাসার এই ‘সুপার ককটেল’ শুক্রবার (২৮ জানুয়ারি) মুক্তি পাচ্ছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গতে।  

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa