ঢাকা, বুধবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

বিনোদন

শান্তিপূর্ণভাবে শেষ হলো শিল্পী সংঘের ভোটগ্রহণ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
শান্তিপূর্ণভাবে শেষ হলো শিল্পী সংঘের ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে শেষ হলো শিল্পী সংঘের ভোটগ্রহণ

ঢাকা: শান্তিপূর্ণভাবে শেষ হলো টেলিভিশনের অভিনয়শিল্পীদের নির্বাচনের ভোটগ্রহণ।

শুক্রবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় সংগীত ও নৃত্যকলা কেন্দ্রে সকাল নয়টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে সাড়ে ছয়টা পর্যন্ত।

এখানে দিনভর উৎসাহ উদ্দীপনা নিয়ে ভোট দিয়েছেন নাট্যাঙ্গনের অভিনেতা-অভিনেত্রীরা। এখন চলছে ভোট গণনা। এবার ভোটার সংখ্যা মোট ৭৫২ জন।

অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অভিনেতা খায়রুল আলম সবুজ। টেলিভিশনের অভিনয় শিল্পীদের সংগঠন ‘অভিনয় শিল্পী সংঘ’র নির্বাচনে ২১টি পদে লড়াই করেছেন ৪৮ জন প্রার্থী। তারা প্রত্যেকেই স্বতন্ত্র প্রার্থী।

শিল্পী সংঘের নির্বাচনে সভাপতি পদে লড়াই করছেন গেল দুই মেয়াদের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম। তার বিপরীতে রয়েছেন ড. শাহাদাৎ হোসেন (নিপু)। সাধারণ সম্পাদক পদে লড়ছেন রওনক হাসান ও আলমগীর কবীর (কবীর টুটুল)।

সহ-সভাপতি পদের তিনটি পদের জন্য লড়াই করছেন- আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু, তানিয়া আহমেদ, দিলু মজুমদার ও সেলিম মাহবুব। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নাজনীন হাসান চুমকী, শামীমা তুষ্টি ও জামিল হোসেন। সাংগঠনিক সম্পাদক পদে লড়ছেন সাজু খাদেম, তুষার মাহমুদ ও জুলফিকার চঞ্চল।

অর্থ সম্পাদক পদে সায়েম সামাদ ও মুহাম্মদ নূর এ আলম (নয়ন)। দপ্তর সম্পাদক পদে আছেন মামুন অর রশিদ (কবি মামুন) ও শেখ মেরাজুল ইসলাম। অনুষ্ঠান সম্পাদক পদে প্রার্থী হয়েছেন নিথর মাহবুব ও রাশেদ মামুন অপু। আইন ও কল্যাণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন ঊর্মিলা শ্রাবন্তী কর ও রওনক বিশাকা শ্যামলী।

প্রচার ও প্রকাশনা পদে প্রার্থী হয়েছেন প্রাণ রায় ও মুকুল সিরাজ। তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে প্রার্থী হয়েছেন আবুল কালাম আজাদ, মাহাদী হাসান পিয়াল ও সুজাত শিমুল।

এছাড়া কার্যনির্বাহী সদস্য ৭টি পদের জন্য প্রার্থী হয়েছেন- আইনুন নাহার পুতুল, আবুল কালাম আজাদ মিয়া, আশরাফ কবির, আশরাফুল আশীষ, গোলাম কিবরিয়া তানভীর, রাজীব সালেহীন, নূরুন নাহার বেগম, মিষ্টি মারিয়া, তানভীর মাসুদ, মাজনুন মিজান, মো. আবদুল হান্নান আখন্দ, মো. আমিনুল বারী, মৌসুমী হামিদ, রেজাউল রাজু, শামস সুমন, শ্যামল জাকারিয়া, স্মরণ কুমার সাহা, সংগীতা চৌধুরী, সূচনা সিকদার ও হিমে হাফিজ।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
এনএটি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa