ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘মিশা ভাই আর আমি স্বামী-স্ত্রীর মতো ছিলাম’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
‘মিশা ভাই আর আমি স্বামী-স্ত্রীর মতো ছিলাম’ জায়েদ খান ও মিশা সওদাগর

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সওদাগরকে হারিয়ে নতুন সভাপতি হয়েছেন ইলিয়াস কাঞ্চন। তবে গত দুই মেয়াদে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে থাকা জায়েদ খান তৃতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন।

দুই মেয়াদেই জায়েদ জুটি হয়ে কাজ করেছেন মিশার সঙ্গে। কিন্তু এবার এই খল-অভিনেতা হেরে যাওয়ায় বেশ কষ্ট পেয়েছেন বলে জানিয়েছেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘আমি জয় পেয়েও তা উদযাপন করতে পারছি না। মিশা সওদাগর ভাই পরাজিত হয়েছেন। ওনার জন্য মন খারাপ। আমরা বিগত ৪ বছর ধরে স্বামী- স্ত্রীর মতো ছিলাম। ’

এর আগে তিনি বলেছিলেন, ‘এবারের নির্বাচনে আমার জয় পেতে অনেক কষ্ট হয়েছে। শিল্পীরা যাদের ভালো মনে করছেন তাদেরকেই ভোট দিয়েছেন। আমি নির্বাচিত হয়েছি সবার দোয়ায় এবং শিল্পীদের ভালোবাসায়। যাদের ভোটে আমি নির্বাচিত, তাদের প্রতি কৃতজ্ঞতা। ’

এর আগে শুক্রবার (২৮ জানুয়ারি) এফডিসিতে শিল্পী সমিতির ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ইলিয়াস কাঞ্চন ভোট পেয়েছেন ১৯১, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর পেয়েছেন ১৪৮ ভোট। এছাড়া জায়েদ খান ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিপুণ আক্তার পেয়েছেন ১৬৩ ভোট।  

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।