ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

১৭ সংগঠনের নেতা-কর্মীদের অবস্থানের আগেই এফডিসিতে এমডি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
১৭ সংগঠনের নেতা-কর্মীদের অবস্থানের আগেই এফডিসিতে এমডি

শিল্পী সমিতির নির্বাচনের দিন এফডিসিতে ঢুকতে না দেওয়ায় তিন দফা দাবিতে লাগাতার কর্মবিরতির ডাক দিয়েছে চলচ্চিত্রের ১৭ সংগঠন।  

পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান শনিবার (২৯ জানুয়ারি) জানিয়েছিলেন, ৩০ জানুয়ারি থেকে এফডিসির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নুজহাত ইয়াসমিনকে কর্মস্থলে ঢুকতে দেয়া হবে না।

কিন্তু রোববার (৩০ জানুয়ারি) আন্দোলন শুরুর আগেই এফডিসিতে প্রবেশ করেন নুজহাত ইয়াসমিন।  

সকাল ৯টা থেকে এফডিসির প্রধান ফটকের সামনে অবস্থান নেয় চলচ্চিত্রের ১৭ সংগঠনের নেতা-কর্মীরা। পরবর্তী কর্মসূচির বিষয়ে পরিচালক নেতা দেলোয়ার জাহান ঝন্টু বলেন, আমরা শুনেছি এমডি রাতেই এফডিসিতে ঢুকেছেন। তিনি আর বের হননি। এখনও অফসেই আছেন। আমরা তার ব্যাপারে নতুন কর্মসূচির কথা ভাবছি।

এদিকে এফডিসির গণসংযোগ কর্মকর্তা হিমাদ্রি বড়ুয়া বলেন, এমডি মহোদয় অনান্য দিনের মতোই সঠিক সময়ে অফিসে এসেছেন।

১৭ সংগঠনের নেতারা জানিয়েছে, তারা লাগাতার কর্মবিরতি চালিয়ে যাবেন। সেইসঙ্গে এমডিকে অবরুদ্ধ করে রাখার কর্মসূচিও আসতে পারে।

প্রসঙ্গত, চলচ্চিত্রের ১৭টি সংগঠনের সদস্যদের তিনটি দাবি হলো- এফডিসির এমডির অপসারণ, শিল্পী সমিতির প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা শহীদুল হারুনকে অবাঞ্চিত ঘোষণা, শিল্পী সমিতির নির্বাচন এফডিসিতে আয়োজন না করা।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।