ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

টাকা নিয়ে ভোট দেওয়ার অভিযোগ, মুনমুন বললেন- অপপ্রচার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
টাকা নিয়ে ভোট দেওয়ার অভিযোগ, মুনমুন বললেন- অপপ্রচার

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের নির্বাচনের দিন জায়েদ খানের কাছ থেকে মুনমুনের টাকা নেওয়ার অভিযোগ উঠেছে। রোববার (৩০ জানুয়ারি) এক ফেসবুক লাইভে বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন মুনমুন।

 

মূলত, নির্বাচনের দিনেই জায়েদ ও মুনমুনের একটি ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়। এতে নিজ প্যানেলের একটি তালিকা মুনমুনের হাতে দিতে দেখা গেছে জায়েদকে। ওই সময় জায়েদ নাকি নায়িকা মুনমুনকে টাকা দিয়েছেন - এমন অভিযোগ অনেকের।

রোববার ফেসবুকে মুনমুন বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন, আমি নাকি রাস্তায় দাঁড়িয়ে টাকা নিয়েছি। আমি কী রাস্তার লোক? ওই দিন কালো রঙের পোশাকের সঙ্গে মিলিয়ে কালো রঙের মাস্ক পরেছিলাম। মাস্কটিই আমি খুলে ব্যাগের মধ্যে রেখেছিলাম। আমি নাকি টাকা নিয়ে ভোট দিয়েছি। টাকা দিয়ে আমাকে কিনবে? রাস্তার মধ্যে টাকা দিবে? সেই টাকা খেয়ে আমি ভোট দিব- তাই না? আমার নামে এ ধরনের একটা অপপ্রচার চালানো হচ্ছে।

এই চিত্রতারকা বলেন, আমি কী রাস্তায় দাঁড়িয়ে জায়েদের থেকে টাকা নিবো? আমার যদি টাকা নেওয়ার ইচ্ছে হয় জায়েদের থেকে- আমার বাসা জায়েদ চেনে। সে আমার ফেসবুক ফ্রেন্ড। আমি চাইলে যে কোনোভাবেই জায়েদের থেকে টাকা নিতে পারি। এফডিসিতে নির্বাচনে সবাই তো এভাবেই হাত ধরে ধরে ভোট চায়। এফডিসিতে ঢোকার পর জায়েদ আমাকে একটা পেপার দিলো। প্যানেলের তালিকা। আর বললো আপা, ‘ভুলত্রুটি হইলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। পুরো প্যানেলকে ভোট দিয়েন। আর ছোট ভাইটার দিকে খেয়াল রাখবেন। ’ 

প্রশ্ন রেখে মুনমুন বলেন, জায়েদের কাছ থেকে আমি রাস্তায় দাঁড়িয়ে টাকা নিচ্ছি, টাকা নিয়ে ভোট দিবো - এরকম একটা অন্যায় কথা আমার ওপর চাপিয়ে দেওয়া হচ্ছে। আমি কী রাস্তার লোক- আপনারা মনে করেন?

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।