ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

বিনোদন

আজ প্রিন্সের সঙ্গে তিশার বিয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
আজ প্রিন্সের সঙ্গে তিশার বিয়ে আসকার ও তিশা

জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে বাগদান সারেন ছোট পর্দার আলোচিত অভিনেত্রী তাসনুভা তিশা। তখনই জানিয়ে দেন সৈয়দ প্রিন্স আসকারের সঙ্গে ২ ফেব্রুয়ারি ঘর বাঁধতে চলেছেন তিনি।

সে অনুযায়ীই বুধবার (০২ ফেব্রুয়ারি) রাজধানীর বাংলামটরের একটি অভিজাত রেস্তোরাঁয় তিশা-আসকারের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এ সময় তাদের দুই পরিবারের সদস্য ছাড়াও বর-কনের ঘনিষ্ঠজনেরা উপস্থিত থাকবেন।

এর আগে সোমবার (৩১ জানুয়ারি) রাতে অনুষ্ঠিত হয় তিশার গায়ে হলুদের অনুষ্ঠান। এতে নেচে-গেয়ে অতিথিদের সঙ্গে মুগ্ধতা ছড়ান কনে নিজেও।  

হলুদের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া ও অভিনেতা মনোজ প্রামাণিকসহ শোবিজের অনেকেই।  

তিশা জানান, ২০২০ সালের ডিসেম্বরে আসকারের সঙ্গে তার পরিচয়, এরপরই তাদের ঘনিষ্ঠতা ও প্রেম হয়। দুই পরিবারকে বিষয়টি জানানোর পর সম্মতি পেয়ে তারা বিয়ের জন্য প্রস্তুত হন।

উল্লেখ্য, এটি তিশার তৃতীয় বিয়ে। এর আগে ভালোবেসে ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর ফারজানুল হকের সঙ্গে ঘর বাঁধেন তিনি। তবে চার বছরের মাথায় এই সংসার ভেঙে যায়। তার আগেও এই অভিনেত্রীর আরেকটি সংসার ছিল।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।