ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শিল্পী সমিতি: রিয়াজকে সহ-সভাপতি করতে পদ ছাড়ছেন রুবেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
শিল্পী সমিতি: রিয়াজকে সহ-সভাপতি করতে পদ ছাড়ছেন রুবেল রুবেল ও রিয়াজ

দুই সপ্তাহ পার হয়ে গেলেও এখনো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ‘নাটকীয়তা’ থামছেই না। সম্প্রতি নির্বাচনে মিশা-জায়েদ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে জয় পাওয়া অভিনেত্রী রোজিনা পদত্যাগ করেছেন।

এবার পদত্যাগ করতে যাচ্ছেন একই প্যানেল থেকে জয়ী সহ-সভাপতি চিত্রনায়ক রুবেল।

দুই দিনের মধ্যে তিনি সমিতিতে পদত্যাগপত্র জমা দেবেন বলে জানিয়েছেন। একই পদে কাঞ্চন-নিপুণ প্যানেলের পরাজিত প্রার্থী চিত্রনায়ক রিয়াজকে তিনি দেখতে চান বলেও জানিয়েছেন। এছাড়া তিনি ব্যক্তিগত নানা কাজে ব্যস্ত থাকবেন বলে পদত্যাগ করছেন বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে রুবেল বলেন, ‘আমি আমার পদটি রিয়াজের জন্য ছেড়ে যেতে চাই। তার সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক। আমার ছোট ভাইয়ের মতো। রিয়াজ কিন্তু প্রধানমন্ত্রীর বেশ কিছু সফরের সঙ্গী ছিলেন। সে যদি এ পদে আসে তাহলে আমাদের চলচ্চিত্রের জন্য সুখবরগুলো আসবে। ’

‘ভণ্ড’খ্যাত এই তারকা আরো জানান, চলতি বছর তিনি ওমরাহ পালন করবেন। এছাড়া সরকারি উদ্যোগে প্রায় তিন শ’ উপজেলায় কারাটে প্রশিক্ষণ করাবেন। সব মিলিয়ে বছরজুড়ে তিনি খুব ব্যস্ত থাকবেন, তাই সমিতিতে সময় দেওয়া তার জন্য কঠিন হয়ে যাবে। সেজন্যই রুবেল এমন সিদ্ধান্ত নিয়েছেন।

উল্লেখ্য, ২৮ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। সহ-সভাপতি পদে ১৯১ ভোট পেয়ে মাসুম পারভেজ রুবেল ও ২১৯ ভোট পেয়ে মনোয়ার হোসেন ডিপজল নির্বাচিত হন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী ডি এ তায়েব ১১২ ভোট ও রিয়াজ আহমেদ ১৫৬ ভোট পেয়ে পরাজিত হন।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।