ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভালোবাসা দিবসে প্রেমিক নিয়ে হাজির ফারিয়া!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
ভালোবাসা দিবসে প্রেমিক নিয়ে হাজির ফারিয়া! শবনম ফারিয়া

বিশ্ব ভালোবাসা দিবসে অনেকে তার প্রিয় মানুষটির সঙ্গে তোলা ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করছেন। সে তালিকা থেকে বাদ পড়লেন না ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া!

এদিন ‘প্রেমিক’কে নিয়ে হাজির হয়েছেন তিনি! ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে তেমনি ইঙ্গিত দিয়েছে শবনম ফারিয়া।

বেশ কিছুদিন ধরেই শবনম ফারিয়ার নতুন প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে সরাসরি বিষয়টি নিয়ে কখনো মুখ খোলেননি তিনি। এমনকি প্রেমিকের সঙ্গে সেভাবে কোনো ছবিও পোস্ট করেননি। অবশেষে আনুষ্ঠানিকভাবে এই অভিনেত্রী যেন নিজের প্রেমের বিষয়টি ভালোবাসা দিবসেই সবাইকে জানালেন।  

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও শেয়ার করে ক্যাপশনে ফারিয়া লেখন, ‘সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা। তোমার হৃদয় যেখানে পরিপূর্ণ শান্তি পায়, সেখানেই যাও। ’

ভিডিওতে দেখা যায়, সমুদ্রসৈকতে পা ভিজিয়ে দাঁড়িয়ে দু’জন। ফারিয়া ও তার ‘প্রেমিক’ একে-অপরকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন। তবে ভিডিওটা পেছন থেকে নেওয়া তাই ‘প্রেমিক’র চেহারাটা স্পষ্ট না।

পোস্টটির এক কোণে লেখা, ‘ইটস অফিসিয়াল লাভ সিজন। শো অফ ইউর লাভ’।

এর আগে, গত ৮ জানুয়ারি সামাজিক মাধ্যমে প্রেম করার ইঙ্গিত দেন ফারিয়া। কয়েকটি ছবির প্রকাশ করে জানান, ছবিগুলো তার প্রেমিক তুলে দিয়েছেন। এবার অনেকটা আনুষ্ঠানিকভাবেই প্রেমের ঘোষণা দিলেন তিনি।

উল্লেখ্য, ২০১৯ সালের ১ ফেব্রুয়ারি পারিবারিকভাবে হারুন অর রশীদ অপুকে বিয়ে করেছিলেন শবনম ফারিয়া। তবে তাদের সংসার বেশিদিন টেকেনি। এক বছরের মাথায় তারা ডিভোর্সের খবর জানান।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।