ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সোনমের স্বামীর বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ  

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
সোনমের স্বামীর বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ   আনন্দ আহুজার-সোনম কাপুর

অভিনেতা অনিল কাপুরের কন্যা বলিউড অভিনেত্রী সোনম কাপুরের স্বামী আনন্দ আহুজারের বিরুদ্ধে জাল নথি দিয়ে আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে। একটি শিপিং সংস্থার পক্ষ থেকে এই অভিযোগ করা হয়েছে।

যদিও অভিযোগটি অস্বীকার করেছেন আনন্দ।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, ঘটনা শুরু হয় চলতি বছরের ২৭ জানুয়ারি। ওই দিন টুইটারে শিপিং সংস্থার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন আনন্দ।  

টুইটারে আনন্দ অভিযোগ করেন, অনৈতিকভাবে তার পণ্য আটকে রেখেছে ওই সংস্থা। বৈধ কাগজপত্র নিতেও অস্বীকার করা হচ্ছে। আর তার জন্য কোনও কারণও দেখানো হচ্ছে না। এই বক্তব্যে স্বামীকে সমর্থন করেন সোনম কাপুর নিজেও।  

আনন্দের অভিযোগের জবাব দিয়ে শিপিং সংস্থার পক্ষ থেকে কর ফাঁকির প্রসঙ্গ তোলা হয়। ওই সংস্থার দাবি, আনন্দ তার পণ্যের দাম ভুল জানিয়েছেন। যাতে তিনি কর ফাঁকি দিতে পারেন। আবার আমদানি শুল্কও কমাতে পারেন। এর জন্য নাকি ৯০ শতাংশ কম দাম দেখানো হয়েছে।  

এই অভিযোগ অস্বীকার করে আনন্দ জানান, সংস্থাটির পক্ষ থেকেই ব্যাংকের সমস্ত রশিদ বাতিল করা হয়েছে যাতে পণ্য পৌঁছতে দেরি হয় এবং বেশি জরিমানা আদায় করা যায়।  

২০১৮ সালে ৮ মে মুম্বাইয়ে দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম। ব্যবসায়ী পরিবারের ছেলে আনন্দ বড় হয়েছেন দিল্লিতে। বর্তমানে তিনি থাকেন লন্ডনে।  

এদিকে বিয়ের পর বলিউডে কাজ কমিয়ে দিয়েছেন এ অভিনেত্রী। সবশেষ ২০১৯ সালে ‘জোয়া ফ্যাক্টর’ সিনেমায় দেখা গেছে সোনমকে। বছরের বেশিরভাগ সময় স্বামীর সঙ্গে লন্ডনেই থাকেন নায়িকা।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।