ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জায়েদ খানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
জায়েদ খানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন

পিরোজপুর: চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন করেছেন স্থানীয়রা। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে পিরোজপুর টাউন ক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পিরোজপুরের সর্বস্তরের জনগনের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে অংশ নেন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। এতে বক্তব্য রাখেন জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্যপরিষদের সাংগঠনিক সম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক চন্দ্র শেখর হালদার, পিরোজপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সদস্য দিপংকর মাতা মিন্টু, পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্রসংসদের সাবেক সাধারণ সম্পাদক (জিএস) সাগর শিকদার, সংবাদকর্মী জোবায়ের আল মামুন, ব্যবসায়ী নেতা মেজবাহ উদ্দিন সাবু প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, পিরোজপুরে হিন্দু পরিবারের জমি দখল নিয়ে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে একটি মহল মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ ও তথ্য প্রকাশ করছেন। তিনি ওই জমি দখল বা ওই ব্যবসা প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত নয়।

এর আগে রোববার (১৩ ফেব্রুয়ারি) জায়েদ খানকে নিয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে পিরোজপুরের গীতা রানী হালদার নামের এক সংখ্যালঘু সম্প্রদায়ের নারী তার জমি ও ক্লিনিকের ভবন দখলের অভিযোগ করে মানববন্ধন করেন।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।