ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ধুতি পরে ছেলেকে নিয়ে কোথায় চলছেন আমির খান?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
ধুতি পরে ছেলেকে নিয়ে কোথায় চলছেন আমির খান? আমির খান, সঙ্গে ছেলে আজাদ রাও খান

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান ধুতি আর সুতির কুর্তা পরে মুম্বাইয়ের রাস্তায় বেরিয়ে পরলেন। সঙ্গে ছিল ছেলে আজাদ রাও খান।

এমনই দৃশ্য ক্যামেরাবন্দি করেন পাপ্পারাজিরা।  

‘লাগান’ সিনেমায় ভূবনের ভূমিকায় আমির খানকে দেখা গিয়েছিল খাটো ধুতি আর কুর্তা পরে। সম্প্রতি আমিরের এমন বেশভূষা দেখে সেই সিনেমার কথাই মনে করলেন তার ভক্তরা। মূলত ছেলে আজাদ রাও খানকে নিয়ে বেরিয়েছিলেন মুম্বাই শহরের এক জুতার দোকানে। সেই দৃশ্যই এখন ছবি-ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, আমির খান যখন ক্যামেরার সামনে পোজ দিতে ব্যস্ত, তার মধ্যেও পিতৃদায়িত্ব এড়ালেন না। ছেলে ঠিকঠাক গাড়িতে বসেছে কিনা সেদিকেও নজর রয়েছে তার।

আমির খান ও তার দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের ছেলে আজাদ। ২০২১ সালে ১৫ বছরের দাম্পত্যজীবনের বিচ্ছেদ ঘোষণা করেছেন বলিউডের এই তারকাজুটি। তবে তাদের বন্ধুত্ব এখনও বজায় রয়েছে। বিচ্ছেদের সময় যৌথ বিবৃতিতে আমির-কিরণ জানিয়েছিলেন, আজাদের প্রতি সমস্ত দায়িত্ব কর্তব্য তারা পালন করবেন।

বর্তমানে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন আমির খান। হলিউডের সিনেমা ‘ফরেস্ট গাম্প’র হিন্দি সংস্করণ হতে যাচ্ছে এটি। আমির খানের বিপরীতে দেখা যাবে কারিনা কাপুর খানকে। সিনেমাটি পরিচালনা করছেন নির্মাতা অদ্বৈত চন্দন।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।