ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১১ বছরের বন্ধুকে ভালোবাসা দিবসে বিয়ে করলেন গায়ক রানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
১১ বছরের বন্ধুকে ভালোবাসা দিবসে বিয়ে করলেন গায়ক রানা

নতুন জীবন শুরু করলেন ‘ক্লোজআপ ওয়ান’ তারকা এইচএম রানা। সোমবার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবসে ভালোবাসার মানুষ আফিয়া ফারজানা শাম্মীকে নিজের করে নিলেন তিনি।

আফিয়ার সঙ্গে দীর্ঘ ১১ বছরের সম্পর্ক রানার। কনে পেশায় চিকিৎসক এবং রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে কর্মরত। বন্ধুত্ব থেকে তাদের সম্পর্ক ঘনিষ্ঠ হয় এবং পরে তারা বিয়ের সিদ্ধান্ত নেন। মূলত বিয়ের দিনটি স্মরণীয় করে রাখতেই ভালোবাসা দিবসে তারা শুভ কাজটি সেরে ফেলেন।

গায়ক রানা বলেন, ‘এফএম রেডিওতে চাকরি করা অবস্থায় আফিয়ার সঙ্গে আমার পরিচয় হয়। ও তখন স্কুলের ছাত্রী আর আমি সবে অনার্স শেষ করে মাস্টার্সে ভর্তি হবো। ও ছিল আমার রেগুলার শো’র লিসেনার এবং আমার গানও খুব পছন্দ করতো। ’ 

তিনি আরো জানান, কনের পরিবার আমেরিকায় থাকে, তাই অনেকেই বিয়েতে সশরীরে উপস্থিত থাকতে পারেনি। তাই অল্প সংখ্যক আত্মীয় স্বজন ও বন্ধু-বান্ধবের উপস্থিতিতে কাজী ডেকে ঘরোয়া আয়োজনে তাদের আকদ সম্পন্ন হয়েছে।  

দুই পরিবারের উপস্থিতিতে জুলাইতে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।