ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাপ্পি লাহিড়ীর শেষকৃত্য বৃহস্পতিবার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
বাপ্পি লাহিড়ীর শেষকৃত্য বৃহস্পতিবার বাপ্পি লাহিড়ী

হঠাৎ করেই না ফেরার দেশে চলে গেলেন ভারতীয় কিংবদন্তি গায়ক বাপ্পি লাহিড়ী। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাত ১১টা ৪৫ মিনিটে মুম্বাইয়ের জুহুরের এক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে তার মৃত্যু সংবাদ জানানো হয়।  

পরিবারের পক্ষ থেকে আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়েছে, বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বাপ্পি লাহিড়ীর শেষকৃত্য সম্পন্ন হবে।  

একইসঙ্গে জানানো হয়, বাপ্পি লাহিড়ীর একমাত্র পুত্র বাপ্পা যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে বসবাস করেন। সেখান থেকে বৃহস্পতিবার ভোরে ভারতে এসে পৌঁছাবেন তিনি। তারপরই মুম্বাইয়ের পবন হংস মহাশ্মশানে বাপ্পি লাহিড়ীর শেষকৃত্য সম্পন্ন হবে।  

আনুষ্ঠানিক বিবৃতিতে পরিবারের পক্ষ থেকে আরও জানানো হয়, আমাদের কাছে এটা চরম শোকের একটা মুহূর্ত। আমাদের প্রিয় বাপ্পিদা আমাদের ছেড়ে পরোলোকে পাড়ি দিয়েছেন। তার আত্মার জন্য দয়া করে শান্তি কামনা করুন।  

জানুয়ারি মাসে হাসপাতালে ভর্তি করা হয়েছিল বাপ্পি লাহিড়ীকে। এরপর অল্প কিছু সময়ের জন্য বাড়ি ফিরেছিলেন তিনি। কিন্তু মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে তার শারিরীক অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় তার।  

এর আগে ২০২১ সালের এপ্রিলে করোনায় আক্রান্ত হয়েছিলেন বাপ্পি লাহিড়ী। তারপর থেকেই অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়ায় (ঘুম-সম্পর্কিত শ্বাস-প্রশ্বাসের একটি ব্যাধি) ভুগছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।