ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শিল্পী সমিতি: শপথ নিলেন মিশা-জায়েদ প্যানেলের অঞ্জনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
শিল্পী সমিতি: শপথ নিলেন  মিশা-জায়েদ প্যানেলের অঞ্জনা শপথ নিচ্ছেন অঞ্জনা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ইস্যু নতুন দিকে মোড় নিল, শপথ নিলেন মিশা-জায়েদ প্যানেলের কর্মনির্বাহী সদস্য পদে জয়ী প্রার্থী চিত্রনায়িকা অঞ্জনা।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এফডিসিতে শিল্পী সমিতির কার্যালয় সংলগ্ন বাগানে অঞ্জনাকে শপথ পাঠ করান সভাপতি ইলিয়াস কাঞ্চন।

তখন আরো উপস্থিত ছিলেন চিত্রনায়িকা নিপুণ, জেসমিন, চিত্রনায়ক ফেরদৌসসহ শিল্পী সমিতির বেশ কয়েকজন সদস্য।

শপথের পর অঞ্জনা বলেন, ‘আমি ব্যক্তিগত ইচ্ছায় শপথ নিলাম। এছাড়া আমার প্যানেলে সবার সঙ্গে কথা বলেই শপথ নিতে এসেছি। আমার ১৭ সিনেমার নায়ক কাঞ্চন, তার কাছ থেকে শপথ নিয়ে বেশ ভালো লাগছে। যেহেতু আমি শপথ নিয়েছি, তাই এখন থেকে শিল্পী সমিতির সকল কার্যক্রমে আমি যুক্ত থাকবো। সব সময় শিল্পীদের পাশে থাকব। ’

একই সঙ্গে তিনি তার প্যানেলের (মিশা-জায়েদ) অন্য নির্বাচিত সদস্যদেরও শপথ গ্রহণের আহ্বান জানান।  

এর আগে অঞ্জনা জানান, সমিতির সবই ঠিক আছে। শুধু সাধারণ সম্পাদক পদ নিয়ে আদালতের আদেশ আসবে। সাধারণ সম্পাদক পদে যেই আসুক এতে তার কোনো সমস্যা নেই।

এর আগে, গত ৬ ফেব্রুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটিতে থাকা ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের সদস্যরা শপথ নিয়েছেন। কিন্তু ২৮ জানুয়ারি নির্বাচনের মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলের নির্বাচিত কেউ-ই সেদিন শপথ গ্রহণ করেননি।

সাধারণ সম্পাদক পদ নিয়ে সুরহা না হওয়া এবং জায়েদ খান তার চেয়ার ফিরে না পাওয়ায় কেউ-ই আপাতত শপথ নিতে চান না বলে তখন অনেকে জানান। এরপর ব্যক্তিগত কারণ দেখিয়ে শিল্পী সমিতির কার্যকরী সদস্য পদ থেকে পদত্যাগ করেন চিত্রনায়িকা রোজিনা। একইসঙ্গে সহ-সভাপতি পদে নির্বাচিত চিত্রনায়ক রুবলেও পদত্যাগ করবেন বলে ঘোষণা দেন।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।