ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গান গেয়ে লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানালেন আতিফ আসলাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
গান গেয়ে লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানালেন আতিফ আসলাম লতা মঙ্গেশকর ও আতিফ আসলাম

সদ্য প্রয়াত ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানিয়েছেন পাকিস্তানি গায়ক আতিফ আসলাম।  

সম্প্রতি দুবাইয়ের একটি ইভেন্টে পারফর্ম করতে গিয়ে লতা মঙ্গেশকরের জনপ্রিয় গান ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ গেয়ে তাকে শ্রদ্ধা জানান আতিফ আসলাম।

সে সময়কার একটি ভিডিও এরই মধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, মঞ্চে আতিফ ‘এক পেয়ার কা নাগমা হ্যায় গানটি গাইছেন, তখন ব্যাকগ্রাউন্ডে ভেসে উঠছে লতা মঙ্গেশকরের ছবি। দর্শকদের মধ্যে এক আবেগঘন পরিবেশ তৈরি হয়েছে তখন। ভিডিওটি ভারত ও পাকিস্তান দুই দেশের নেটিজেনদের মুগ্ধ করছে।

২০১৬ সালে উরি হামলা ও ২০১৯ সালে পুলওয়ামায় জঙ্গি হামলার পর থেকে ভারতে নিষিদ্ধ রয়েছেন পাকিস্তানি শিল্পীরা। তবুও লতা মঙ্গেশকরকে যেভাবে আতিফ আসলাম শ্রদ্ধা জানালেন, তা দেখে বহুজন ওই নিষেধাজ্ঞা তুলে দেওয়ার দাবি জানিয়েছেন।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন কিংবদন্তী সংগীতশিল্পী লতা মঙ্গেশকর। তার বয়স হয়েছিল ৯২ বছর। ওইদিন সন্ধ্যা মুম্বাইয়ের শিবাজি পার্কে পূর্ণ মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন হয় উপমহাদেশের এই প্রখ্যাত সংগীতশিল্পীর।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।