ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রাবিনার দুঃসময়ে পাশে থাকার বার্তা নরেন্দ্র মোদির

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
রাবিনার দুঃসময়ে পাশে থাকার বার্তা নরেন্দ্র মোদির রাবিনা ট্যান্ডন-নরেন্দ্র মোদি

বলিউড অভিনেত্রী রাবিনা ট্যান্ডনের বাবা পরিচালক রবি ট্যান্ডন ১১ ফেব্রুয়ারি মারা যান। বিষয়টি নিশ্চিত করে সামাজিকমাধ্যমে এক পোস্ট দিয়েছিলেন রাবিনা।

এরপর বলিউডের একাধিক তারকা সান্ত্বনা জানিয়েছেন এই অভিনেত্রীকে।  

বাবার মৃত্যুতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছ থেকেও সান্ত্বনা বার্তা পেয়েছিলেন রাবিনা। যা পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন এই তারকা।  

নরেন্দ্র মোদির পাঠানো ওই চিঠিতে লেখা ছিল, রবি ট্যান্ডন ভারতীয় সিনেমাকে তার কাজের মাধ্যমে আরও উন্নত করেছে। সিনেমা তৈরির খুঁটিনাটিও তার বেশ ভালো আয়ত্তে ছিল। তার মৃত্যু কলা জগতের এক অপূর্ণ ক্ষতি।  

চিঠিতে রবিনার উদ্দেশেও মোদী লেখেন, আপনার ব্যক্তিত্ব ও সফলতা আপনার জীবনে বাবার দিশা ও মূল্যবোধেরই সুদৃঢ় প্রতিফলন। একই সঙ্গে এই কঠিন সময়ে রাবিনা ও তার পরিবারের পাশে থাকার বার্তাও দেওয়া ছিল।  

রাবিনা সামাজিকমাধ্যম টুইটারে নরেন্দ্র মোদির পাঠানো চিঠি শেয়ার করেন। সেখানে অভিনেত্রী লেখেন, আজ বাবার ১৩ দিনের কাজ। সবাই বলে এই দিন আত্মা সমস্ত জাগতিক বন্ধন ছেড়ে স্বর্গালোকে পাড়ি দেয়। বাবাকে নিয়ে কথাগুলি বলার জন্য ধন্যবা দনরেন্দ্র মোদিজী। বিভিন্ন কাজের উদাহরণ ছিলেন আমার বাবা।

রাবিনার বাবা রবি ট্যান্ডন বলিউডে বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। এর মধ্যে রয়েছে- ‘খেল খেল মে’, ‘অনোখি’, ‘মজবুর’, ‘খুদ-দার’, ‘জিন্দেগি’র মতো সিনেমা। মৃত্যুর সময় স্ত্রী বীনা ট্যান্ডন ও ছেলে-মেয়ে রাজীব ও রাবিনাকে রেখে গেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, ২৫ ফেব্রুয়ারি, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।