ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মুম্বাইয়ে শেষকৃত্য হলেও বাপ্পি লাহিড়ীর অস্থি বিসর্জন কলকাতায়

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, মার্চ ১, ২০২২
মুম্বাইয়ে শেষকৃত্য হলেও বাপ্পি লাহিড়ীর অস্থি বিসর্জন কলকাতায় বাপ্পি লাহিড়ী

ভারতের কিংবদন্তী সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ী ১৫ ফেব্রুয়ারি রাতে মুম্বাইয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরেরদিন সকালে তার মৃত্যুর খবর প্রকাশ করে হাসপাতাল কর্তৃপক্ষ।

এরপর ১৭ ফেব্রুয়ারি ভিলে পার্লের পবন হংস শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

‘ডিস্কো কিং’ শেষকৃত্য মুম্বাইয়ে হলেও অস্থি বিসর্জন হবে কলকাতার গঙ্গা নদীতে। এ কারণেই চলতি মাসের প্রথম সপ্তাহে কলকাতায় আসবন বাপ্পি লাহিড়ীর পরিবারের সদস্যরা। তারপর আউট্রাম ঘাটে গঙ্গায় বাপ্পি লাহিড়ীর অস্থি ভাসাবেন তার দুই সন্তান বাপ্পা ও রিমা।

এর আগে বাপ্পি লাহিড়ীর বাবা সংগীতশিল্পী অপরেশ লাহিড়ীর অস্থিও কলকাতার গঙ্গাতেই ভাসানো হয়েছিল। এ কারণেই পরিবারের সদস্যদের ইচ্ছে কলকাতাতেই বাপ্পি লাহিড়ী অস্থি বিসর্জন হোক।

মৃত্যুর আগে একাধিক শারীরিক সমস্যায় ভুগছিলেন বাপ্পি লাহিড়ী। এক মাস হাসপাতালে ভর্তি থাকার পর ১৪ ফেব্রুয়ারি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন তিনি। কিন্তু ১৫ তারিখে শারীরিক অবস্থার অবনতি ঘটলে পুণরায় হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, মার্চ ১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।