ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

ওয়ার্নের বিদায়ে শোকস্তব্ধ বলিউড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
ওয়ার্নের বিদায়ে শোকস্তব্ধ বলিউড

মাত্র ৫২ বছর বয়সে পৃথিবী থেকে বিদায় নিয়েছেন সর্বকালের সেরা লেগ স্পিনার শেন ওয়ার্ন। তার চলে যাওয়ায় শোকাহত ক্রিকেট বিশ্ব।

একই সঙ্গে শোকস্তব্ধ বলিউডও।  

শেন ওয়ার্নের মৃত্যুর পর তাকে নিয়ে সামাজিক মাধ্যমগুলোতে বলিউডের অভিনেতা, অভিনেত্রী ও পরিচালকরা শোকগাথা প্রকাশ করছেন।

অভিনেত্রী ও রাজনীতিবিদ উর্মিলা মাতণ্ডকার টুইটারে লেখেন, ‘ক্রিকেট কিংবদন্তি শেন ওয়ার্নের অকাল মৃত্যুর কথা শুনে আমি মর্মাহত এবং শোকস্তব্ধ। অসি লেগ স্পিনারকে অনেক মনে পড়বে। শান্তিতে থাকুন। ’

অভিনেতা সানি দেওল শ্রদ্ধা জানিয়ে লেখেন, ‘ক্রিকেট আজ এক মূল্যবান রত্ন হারিয়েছে। শান্তিতে থাকুন কিংবদন্তি শেন ওয়ার্ন। খুব তাড়াতাড়ি চলে গেলেন, প্রার্থনা রইল। ’

অর্জুন কাপুর লেখেন, ‘হতবাক, ব্যথিত, বিস্মিত! শেন ওয়ার্ন আমাদের ছেড়ে চলে গেলেন। আপনাকে খুব মনে পড়বে। ’

অভিনেত্রী ডায়ানা পেন্টি ওয়ার্নের বিদায়কে ক্রিকেটের জন্য দুঃখজনক দিন বলে উল্লেখ করেন।

এছাড়া অভিনেতা বোমান ইরানি, অর্জুন রামপাল, পুলকিত সম্রাট, রণদীপ হুদা, গীতা বসরা এবং শিল্পা শেঠিসহ আরো বেশ কয়েকজন তারকা শেন ওয়ার্নকে নিয়ে শোক প্রকাশ করেছেন।

অস্ট্রেলিয়ার এই কিংবদন্তি ক্রিকেটার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। থাইল্যান্ডের কোহ সামুইয়ে তাকে তার ভিলায় নিস্তেজ অবস্থায় পাওয়া যায়। চিকিৎসকদের সর্বোচ্চ প্রচেষ্টা সত্ত্বেও শেন ওয়ার্নকে বাঁচানো যায়নি।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।