ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

কবে আসছে ‘ব্যাচেলর পয়েন্ট-৪’, জানালেন নির্মাতা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
কবে আসছে ‘ব্যাচেলর পয়েন্ট-৪’, জানালেন নির্মাতা

দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। নাটকটির মাধ্যমে দর্শকদের পছন্দের তালিকায় উঠে আসে কাবিলা, নেহাল, শুভ, হাবু ও পাশাসহ বেশ কিছু চরিত্র।

কাজল আরেফিন অমি পরিচালিত নাটকটির তৃতীয় সিজন পর্যন্ত প্রচার হয়েছিল। তবে তরুণ প্রজন্মের দর্শকরা নতুন সিজন দেখতে ব্যাকুল। এবার তাদের কথা চিন্তা করেই নির্মিত হলো নাটকটির নতুর সিজন। যা প্রচার হবে আগামী ১১ মার্চ থেকে।  

এ বিষয়ে নির্মাতা কাজল আরেফিন অমি জানান, ১১ মার্চ রাত ৮টা ২৫ মিনিটে বাংলাভিশন টিভিতে প্রচার হবে ধারাবাহিক নাটকটির নতুন সিজনের প্রথম পর্ব। এরপর রাত ৯টায় উন্মুক্ত করা হবে ধ্রুব টিভি নামের ইউটিউব চ্যানেলে। এরপর থেকে প্রতি শুক্র, শনি ও রোববার একই সময়ে নাটকটির নতুন পর্ব প্রচারিত হবে।  

‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-৪ এ অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, মিশু সাব্বির, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল। তাদের সঙ্গে যুক্ত হয়েছেন পারসা ইভানা ও আশুতোষ সুজন।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।