ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

মালেক আফসারীর নামে অরুণা বিশ্বাসের জিডির প্রসঙ্গে 

শিল্পীদের নিয়ে যা খুশী বলে যাবেন, এটা হবে না: ওমর সানী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
শিল্পীদের নিয়ে যা খুশী বলে যাবেন, এটা হবে না: ওমর সানী ওমর সানী

পরিচালক মালেক আফসারী নামে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন অভিনেত্রী অরুণা বিশ্বাস। ব্যক্তিগত আক্রমণের অভিযোগ এনে এই নির্মাতার নামে অভিযোগ করেছেন তিনি।

এই ঘটনায় এবার অরুণা বিশ্বাসের পাশে দাঁড়ালেন আরেক অভিনেতা ওমর সানী। মালেক আফসারীর নামে অরুণা বিশ্বাসের জিডি সংক্রান্ত একটি নিউজের ছবি ফেসবুকে পোস্ট করেন তিনি।  

এর ক্যাপশনে এই অভিনেতা লেখেন, শিল্পীদের নিয়ে যা খুশি বলে যাবেন...এটা হবেনা...। প্রতিবাদ এভাবেই হোক...।  

তিনি আরও লেখেন, আগাছা টাইপ ইউটিউব চ্যানেলগুলোর দিকে রাষ্ট্রীয়ভাবে দৃষ্টি রাখা উচিত তথ্য মন্ত্রণালয়ের। অরুণা তোমার, খুব ভালো উদ্যোগ, দোস্ত।  

এর আগে রাজধানীর তেঁজগাও শিল্পাঞ্চল থানায় মালেক আফসারির নামে জিডিটি করেন অরুণা বিশ্বাস। যার নম্বর ৩৭৮।

জিডিতে অভিযোগ, এক ভিডিওতে অরুণা বিশ্বাসকে ব্যক্তিগক আক্রমণ করেছেন মালেক আফসারী। যা তিনি তার এক ভাতিজার মাধ্যমে জানতে পেরেছেন। ভিডিওতে মালেক আফসারী কুইঙ্গিতপূর্ণ এমন কিছু কথা বলেছেন যা অরুণার ব্যক্তিগত ইমেজ এবং পারিবারিক সম্মান নষ্ট করেছে।  

সেখানে আরও উল্লেখ করা হয়েছে, এ বিষয়ে অরুণা বিশ্বাস ফোনে কল দিলে ভিডিওটি ইউটিউব থেকে সরিয়ে ফেলেন মালেক আফসারী। এখন আর সেটি দেখা যাচ্ছে না। তাই অরুণা বিশ্বাস মনে করছেন, এই ভিডিও করার পেছনে মালেক আফসারীর কোনো দূরভিসন্ধিমূলক চিন্তা রয়েছে।

এ বিষয়ে অরুণা বিশ্বাস বলেন, আমার একটা সামাজিক মর্যাদা আছে। আমাদের শিল্পীদের একটা সম্মান আছে, যা অনেক কষ্টে অর্জন করি। কিন্তু যে কেউ এসে যা খুশি তা বলে যাবে, এমনটা তো হতে দেওয়া যায় না।

এদিকে, জিডির বিষয়ে কোনও মন্তব্য করেননি মালেক আফসারী। তবে এই নির্মাতা জানিয়েছেন, জিডির বিষয়টি তিনি শুনেছেন।  

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।