ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

ঋত্বিকের নায়িকা হচ্ছেন দীপিকা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
ঋত্বিকের নায়িকা হচ্ছেন দীপিকা ঋত্বিক রোশন-দীপিকা পাড়ুকোন

প্রথমবার ঋত্বিকে রোশনের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন। ‘ফাইটার’ নামের সিনেমায় দেখা যাবে তাদের।

চলতি বছরের সেপ্টেম্বর মাসে সিনেমাটির শুটিং শুরু হবে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় পরিচালক সিদ্ধার্থ আনন্দ। এর মাধ্যমে তৃতীয়বারের মতো এই নির্মাতার সিনেমায় দেখা যাবে ঋত্বিকে। এর আগে সিদ্ধার্থের ‘ব্যাং ব্যাং’ ও ‘ওয়ার’ সিনেমায় দেখা গিয়েছিল এ অভিনেতাকে।  

সিদ্ধার্থের সঙ্গে এটি ঋত্বিকের তৃতীয় কাজ হলেও দীপিকার প্রথম সিনেমা হতে যাচ্ছে। এই দুই তারকা ছাড়াও ‘ফাইটার’ সিনেমায় আরও অভিনয় করবেন মমতা আনন্দ, অঙ্কু পাণ্ডের মতো অভিনেতা-অভিনেত্রীরা।

এ বিষয়ে আরও জানা গেছে, ‘ফাইটার’ সিনেমাটি আগামী বছরে মুক্তি দিতে চান নির্মাতা। তবে এর আগেই ‘বিক্রম বেদা’ সিনেমায় দেখা যাবে ঋত্বিককে। যেখানে পুলিশ হিসেবে দেখা যাবে সাইফ আলী খানকে। গ্যাংস্টার চরিত্রে রয়েছেন ঋত্বিক। সাইফের স্ত্রীর চরিত্রে থাকছেন রাধিকা আপ্তে।  

এদিকে, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোনের ‘গেহরাইয়াঁ’ সিনেমা। শিগগিরই অমিতাভ বচ্চন এবং প্রভাসের সঙ্গে ‘প্রোজেক্ট কে’ সিনেমায় জুটি বাঁধতে চলেছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৫৪২ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।