ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

উত্তম কুমারের বায়োপিকে থাকছে তারই লেখা গান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
উত্তম কুমারের বায়োপিকে থাকছে তারই লেখা গান! উত্তম কুমার

বাঙালির ‘কিং অব রোম্যান্স’ মহানায়ক উত্তম কুমারের বায়োপিক নির্মাণ করছেন পরিচালক অতনু বসু। এরই মধ্যে ৬৮টি লোকেশনে হয়েছে সিনেমাটির শুটিং! 

উত্তমের কাহিনিকে পর্দায় তুলে ধরা হবে ‘অচেনা উত্তম’ নামে।

এতে চল্লিশোর্ধ উত্তমের চরিত্রে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়। গৌরি দেবীর ভূমিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও সুচিত্রা সেন হয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

পর্দায় অসংখ্যবার রোম্যান্টিক গানের সঙ্গে ঠোঁট মেলাতে দেখা গেছে উত্তম কুমারকে। গেয়েছেন গানও। তবে এবারই প্রথম তার লেখা গানে ঠোঁট মেলাতে দেখা যাবে অন্য নায়ককে!

মহানায়ক উত্তম কুমার অভিনয়ের পাশাপাশি যে গানও লিখে গেছেন, এই খবরে তার ভক্তরা স্বাভাবিকভাবেই চমকে যাবেন। ২০২২ সালে এসে মহানায়কের লেখা গান উত্তম অনুরাগীদের কাছে অবশ্যই এক নতুন প্রাপ্তি হতে যাচ্ছে।  

‘অচেনা উত্তম’ সিনেমাতে ব্যবহার হতে যাওয়া অপ্রকাশিত গানটির খবর এতদিন শুধু তার পরিবারই জানত। মহানায়কের লেখা গান এই সিনেমা অন্যতম আকর্ষণ হিসেবে দেখা হচ্ছে। বর্তমানে গানটির রেকর্ডিংয়ের কাজ চলছে।  

সিনেমাটিতে উত্তম কুমারের কিশোর বয়সের চরিত্রে দেখা যাবে নবাগত তীর্থরাজ বোসকে। সুপ্রিয়া দেবীর চরিত্রে রয়েছেন নবাগতা সায়ন্তনী রায় চৌধুরী।  

‘অচেনা উত্তম’র চিত্রনাট্য শিবাশিস বন্দ্যোপাধ্যায়ের। সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন উপালি চট্টোপাধ্যায়। প্রযোজনায় মুম্বাইয়ের অলকানন্দা আর্টস।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।