ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘পুনর্জন্ম’র জন্য ক্যারিয়ারের প্রথম পুরস্কার পেলেন ভিকি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
‘পুনর্জন্ম’র জন্য ক্যারিয়ারের প্রথম পুরস্কার পেলেন ভিকি  পুরস্কার হাতে ভিকি জাহেদ

দ্বিতীয়বারের মতো আয়োজিত আইসিটি-চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড’২১-এ শ্রেষ্ঠ নাট্য পরিচালক হিসেবে পুরস্কার পেলেন তরুণ প্রজন্মের আলোচিত নির্মাতা ভিকি জাহেদ। গত বছর অনলাইনে প্রকাশ পাওয়া ‘পুনর্জন্ম’ নাটকের জন্য তিনি এই সম্মাননা পেয়েছেন।

চ্যানেল আই কার্যালয়ে শুক্রবার (১১ মার্চ) সন্ধ্যায় জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে ভিকি হাতে পুরস্কারটি তুলে দেন প্রবীণ অভিনেত্রী দিলারা জামান।  

এটিই ভিকি জাহেদের ক্যারিয়ারের প্রথম পুরস্কার। তাই এই প্রাপ্তি নিজের গড়া ভি ক্রিয়েশন’র পুরো টিম এবং কাস্টিংকে উৎসর্গ করেছেন তিনি।

উচ্ছ্বাস প্রকাশ করে ভিকি জাহেদ বাংলানিউজকে বলেন, মহান আল্লাহর ইচ্ছা না হলে এবং আমার পরিবারের সাপোর্ট না থাকলে এই পুরস্কার জেতা আমার পক্ষে সম্ভব ছিল না। এটা আমার ক্যারিয়ারের প্রথম পুরষ্কার। তাই স্বভাবতই আমার আনন্দ অনেক বেশি। কিন্তু এই পুরস্কার আমার একার না, এর পুরো কৃতিত্ব আমার টিম ও কাস্টিংকে দেবো। ‘পুনর্জন্ম’ সিরিজের প্রতি দর্শক এবং সমালোচক উভয় শ্রেণি সমান ভালোবাসা দেখিয়েছেন। এটা আমাদের জন্য সৌভাগ্যের ব্যাপার।  

তিনি আরো জানান, ‘পুনর্জন্ম’ সিরিজের পরবর্তী পর্বের জন্য সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন। পরবর্তী পর্বটির মাধ্যমে এই সিরিজের সমাপ্তি ঘটবে। তাই নতুন পর্বের জন্য নিজেদের সর্বোচ্চটুকু দিয়ে একটা বড় ক্যানভাসে ফাইনাল চ্যাপ্টার রিলিজ করতে চাচ্ছেন বলেও জানান তিনি।

‘পুনর্জন্ম’-এ অভিনয় করেন আফরান নিশো, মেহজাবীন চৌধুরী, নওশাবা প্রমুখ। ভিকি সঙ্গের নাটকটির জন্য সেরা অভিনেত্রী হিসেবে মেহজাবীন চৌধুরীও পুরস্কার পেয়েছেন।

বাংলাদেশ সময়: ২৩৫০ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।