ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কবে শুরু হবে ‘কৃষ ফোর’-এর কাজ? 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
কবে শুরু হবে ‘কৃষ ফোর’-এর কাজ? 

দেখতে দেখতে ১৬ বছর পার করেছে বলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি ‘কৃষ’। ২০০৬ সালের ২৩ জুন সুপারহিরোভিত্তিক সিনেমাটি মুক্তি পায় বড় পর্দায়।

এই ফ্র্যাঞ্চাইজি মুক্তির ১৫ বছরে ২০২১ সালে চার নম্বর সিনেমা ‘কৃষ ফোর’-এর ঘোষণা দিয়েছিলেন বলিউড অভিনেতা ঋত্বিক।

এবার জানা গেল, চলতি বছরের জুনে শুরু হবে ‘কৃষ ফোর’-এর কাজ। সিনেমার গল্পে বেশ কিছুটা নতুনত্ব থাকবে। তবে ঋত্বিকের বিপরীতে নায়িকা প্রিয়াঙ্কা চোপড়াকে নাও দেখা যেতে পারে। কারণ তিনি হলিউডের বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, চলতি বছরের জুনে ‘কৃষ ফোর’-এর প্রস্তুতি শুরু হয়ে যাবে। এতে কে কে অভিনয় করবেন তা ওই সময়ই নির্ধারণ করা হবে। ইতোমধ্যেই নাকি সিনেমার চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়েছে। বরাবরের মতো এর পরিচালক-প্রযোজক থাকবেন ঋত্বিকের বাবা রাকেশ রোশন।  

এর আগে জানা গিয়েছিল, ‘কৃষ ফোর’-এ ভিএফএক্স-ও হবে হলিউড ঘরানার। যার জন্য হলিউডের নামকরা ভিএফএক্স সংস্থার সঙ্গে কথাবার্তা বলেছেন রাকেশ রোশান ও ঋত্বিক।

২০০৩ সালে মুক্তি পায় ঋত্বিক ও প্রীতি জিনতা অভিনীত ‘কই মিল গায়া’। সিনেমাটির ব্যাপক সাফল্যের পর ২০০৬ সালে নির্মিত হয় এর সিক্যুয়েল ‘কৃষ’। এতে যুক্ত হন প্রিয়াঙ্কা চোপড়া। সাত বছর পর নির্মিত হয় ‘কৃষ থ্রি’। এতেও ঋত্বিকের নায়িকা ছিলো ‘গুন্ডে’খ্যাত এই নায়িকা।

এদিকে, বর্তমানে ‘বিক্রম ভেদা’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন ঋত্বিক। এরপর আগস্ট মাসে ‘ফাইটার’ সিনেমার শুটিংয়ে যোগ দিবেন এই অভিনেতা। ধারণা করা হচ্ছে, এরপরেই ‘কৃষ ফোর’-এর শুটিং শুরু করবেন তিনি।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।