ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিজের নির্মিত সিনেমার মোশন পোস্টার প্রকাশ করলেন অজয় 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
নিজের নির্মিত সিনেমার মোশন পোস্টার প্রকাশ করলেন অজয়  অজয় দেবগন, রাকুল প্রীত সিং, অমিতাভ বচ্চন

অভিনয়ের বাইরে নির্মাতা হিসেবেও নাম লিখিয়েছেন বলিউড অভিনেতা অজয় দেবগন। ইতোমধ্যে তার নির্মিত ‘শিবায়’ এবং ‘ইউ মে অর হাম’ নামের দুটি সিনেমা মুক্তি পেয়েছে।

এবার অজয় পরিচালিত তৃতীয় সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।  

সিনেমার নাম ‘রানওয়ে ৩৪’। পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন অজয়। যেখানে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও রাকুল প্রীত সিং। সব কিছু ঠিকঠাক থাকলে আসছে এপ্রিলের ২৯ তারিখে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।  

বড় পর্দায় মুক্তির আগে চলছে সিনেমাটির প্রচারণার কাজ। এর অংশ হিসেবে শনিবার (১২ মার্চ) প্রকাশ পেয়েছে ‘রানওয়ে ৩৪’-এর মোশন পোস্টার। যার মাধ্যমে অজয়, অমিতাভ বচ্চন ও রাকুলের এ সিনেমার লুক প্রকাশ্যে এসেছে। যা দেখে নতুন থ্রিলারটি নিয়ে দর্শকমহলে দারুণ উন্মাদনা তৈরি হয়েছে।

সিনেমাটি নির্মাণের সময় নাম ছিল ‘মে ডে’। পরে নাম পরিবর্তন করে নাম রাখা হয় ‘রানওয়ে ৩৪’। এতে অজয় এবং রাকুল দু’জনকেই দেখা যাবে পাইলটের ভূমিকায়। তবে অমিতাভ বচ্চনের চরিত্র সম্পর্কে জানা যায়নি।

অজয়কে শেষবার পর্দায় দেখা গেছে সঞ্জয়লীলা বানশালীর ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমায় লালা চরিত্রে। সিনেমাটিতে তার অভিনয় দর্শকমহলে প্রশংসিত হয়েছে। অন্যদিকে অমিতাভ বচ্চনকে শেষবার ‘ঝুন্ড’ সিনেমায় দেখা গেছে। যেখানে বিগবিও বেশ প্রশংসিত হয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।